• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বাংলাদেশের ওয়ালীউদ্দিন ভারত মাতাচ্ছেন

    নিজস্ব প্রতিবেদক | ২০ আগস্ট ২০১৭ | ৩:৫০ অপরাহ্ণ

    বাংলাদেশের ওয়ালীউদ্দিন ভারত মাতাচ্ছেন

    মানুষের স্বপ্ন থাকলে তা সত্যি সত্যি পূরণ হয়। আমাদের দেশের এই প্রজন্মের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার এ,বি ওয়ালীউদ্দিন আহমেদ চৌধুরী। দেশের গন্ডী পেরিয়ে এখন বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন ভারতে।
    ভারতের উত্তরাখন্ডের রাজধানী দেহরাদুনের দ্য সলিটারি হোটেলে ১৮ আগষ্ট থেকে শুরু হয়েছে দেহরাদুন ফ্যাশন উইক অ্যান্ড লাইফস্টাইল শো-২০১৭। এই ফ্যাশন উইকে বাংলাদেশি ডিজাইনার এ,বি ওয়ালীউদ্দিন আহমেদ চৌধুরীর কালেকশন ট্রেডিশনাল ফেব্রিক্স ম্যাজিক দর্শকদের দৃষ্টি কাড়তে সক্ষম হয়েছে। ২০ আগস্ট রাত্র ৯টায় প্রদর্শিত হবে বাংলাদেশের এ ডিজাইনারের কালেকশন।
    এ বিষয়ে ডিজাইনার ওয়ালীউদ্দিন আজকের অগ্রবাণীকে জানিয়েছেন, “এই ফ্যাব্রিকগুলো দিয়ে আমি আগেও কাজ করেছি। এবারে এই ফেব্রিকগুলো দিয়ে আমি নতুন ডিজাইনের পোশাক তৈরি করেছি। কিছু পোশাকের কাপড়ে সংমিশ্রণ করা হয়েছে। দেশিয় ধারা ও ওয়েস্টার্ন প্যাটার্নে ড্রেসগুলোতে নতুনত্ব আনার চেষ্টা করেছি। আমার এবারের কালেকশন ট্রেডিশনাল ফেব্রিক্স ম্যাজিক। এরমধ্যে ঐতিহ্যবাহী ফেব্রিকগুলো নিয়ে কাজ করতে পেরে আমি আনন্দিত। ”
    এদিকে দেহরাদুন ফ্যাশন উইক অ্যান্ড লাইফস্টাইল শো-২০১৭-এ ডিজাইনার ওয়ালীউদ্দিনের সঙ্গে রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় মডেল রুমা। জানা যায়, ফ্যাশন সপ্তাহে তার থিম হচ্ছে ফেব্রিক ম্যাজিক, খাদি, কাতান ও গামছা।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755