মঙ্গলবার, অক্টোবর ১২, ২০২১

বাংলাদেশের বিশ্বকাপ জার্সির দাম ১৪০০ টাকা, পাবেন যেভাবে

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

বাংলাদেশের বিশ্বকাপ জার্সির দাম ১৪০০ টাকা, পাবেন যেভাবে

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে বাংলাদেশ দল এখন সংযুক্ত আরব আমিরাতে। মুশফিকুর রহিম, লিটন দাসরা বিশ্বকাপ জার্সি পরে একটি অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ খেলার পর জার্সি উন্মোচন করা হলো বাংলাদেশে! বাংলাদেশ দলের বিশ্বকাপের জন্য তৈরি এই জার্সিটির একমাত্র অফিশিয়াল রিটেইলার আড়ং।

সোমবার রাতে রাজধানী ঢাকায় হয়ে গেল টিম বাংলাদেশের বিশ্বকাপ জার্সি উন্মোচন। বিসিবির ৩ নির্বাচিত পরিচালক মাহবুব আনাম, আকরাম খান ও খালেদ মাহমুদ সুজনের উপস্থিতিতে রাজধানীর গুলশানে এক অভিজাত হোটেলে আনুষ্ঠানিকভাবে এ জার্সি উন্মোচন করা হয়।


বড়দের জার্সির দাম নির্ধারণ করা হয়েছে এক হাজার ৪০০ টাকা। ছোটদের জার্সি পাওয়া যাবে এক হাজার টাকায়। জার্সির জন্য শুরুতে প্রি-অর্ডারও করতে পারবেন সমর্থকরা। আগামী ১৩ অক্টোবর থেকে পাওয়া যাবে এই জার্সি।

অনুষ্ঠানে জানানো হয়েছে – বাংলাদেশ দলের বিশ্বকাপের জন্য তৈরি এই জার্সিটির একমাত্র অফিশিয়াল রিটেইলার আড়ং। জার্সিটি দেশব্যাপী আড়ং-এর সকল আউটলেট, আড়ং-এর অনলাইন প্ল্যাটফর্ম আড়ং ডটকম এবং আড়ংয়ের অফিশিয়াল অ্যাপে পাওয়া যাবে।


মূলত প্লাস্টিক বর্জ্য থেকে এবারের বিশ্বকাপ জার্সি তৈরি করা হয়েছে। জার্সির সামনের অংশ তৈরিতে যে সুতো ব্যবহার হয়েছে সেটি রিসাইকেল জ্যাকার্ড ফেব্রিক নামে পরিচিত। যেটি প্লাস্টিক বর্জ্য থেকে তৈরি। পেছনের অংশ বানানো হয়েছে ম্যাশ ফেব্রিক থেকে। যেটাতে বাতাস আসা যাওয়ার (এয়ার সার্কুলেশনের) ব্যবস্থা আছে। আরব আমিরাতের গরমের কথা বিবেচনা করেই এমন জার্সি।

Posted ৮:১৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১