শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদের ৭ মার্চের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৯ মার্চ ২০২০ | প্রিন্ট  

বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদের ৭ মার্চের  আলোচনা সভা

বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদের ব্যানারে যথাযথ মর্যাদায় পুর্বঘোষিত কর্মসুচি অনুযায়ী ঐতিহাসিক ৭ই মার্চের আলোচনাসভা ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ মাসুদুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের শুভেচ্ছা ও অভিনন্দন অনুষ্ঠান ঢাকার একটি অভিজাত হোটেল মুসলিম বিরানী হাউজ মিরপুর ১০ এ যথাযোগ্য মর্যাদায় সফলভাবে পালিত হয়েছে।
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উদাত্ত আহবানে ঢাকার রেসকোর্স ময়দানে স্বাধীনতার ডাকে সাড়া দিয়ে বাংগালী জাতি একত্রিত হয়ে যুদ্ধে ঝাপিয়ে পড়ে এবং দীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী সংগ্রামারের মধ্য দিয়ে এদেশের স্বাধীনতা অর্জন করে।
উক্ত অনুষ্টানে উপস্থিত থেকে যারা অবদান রেখেছেন, তাদেরকে সংগঠনের পক্ষে স্মরণ করছি।
১. কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি জনাব মনিরুজ্জামান মিয়া
২. কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ মাসুদুর রহমান
৩. কেন্দ্রীয় সহ-সভাপতি আমির হামজা খান
৪. কেন্দ্রীয় প্রচার সম্পাদক সৈয়দ বরকত আলী,
৫. কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রিপন মুন্সি,
৬. কেন্দ্রীয় সহ দফতর সম্পাদক সাহিদুল ইসলাম পল্টু
৭. তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আবুল হাসান ,
৮. সহ-সভাপতি ঢাকা মহানগর উত্তর নিজামুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ,
৯. সাংগঠনিক সম্পাদক ফরিদপুর জেলা সোহেল রানা,
১০. সভাপতি বরগুনা জেলা আঃ রহমান সুমন,
১১. সভাপতি শিবচর উপজেলা কমিটর এস এম সোহাগ সহ অন্যান্য নেতৃবৃন্দ,
১২. সভাপতি কাশিয়ানী উপজেলা কমিটির মোঃ বিপ্লব চৌধুরী,
১২.সভাপতি কাশিয়ানি উপজেলার রাজপাট ইউনিয়ন, শেখ সজিব,
এছাড়া উপস্থিত ছিলেন অত্যান্ত সুস্পষ্ট বক্তা খুরশিদ আলম, জসিম উদ্দিন, শাহজাহান, সিপন হোসাইন, সাদ্দাম হোসেন, ফেরদৌস মিয়া, কবির চৌধুরী, আলামিন, নূর হোসেন সহ সংগঠন এর অন্যান্য নেতৃবৃন্দ, আলোচনা সভায় সংগঠনকে আরও গতিশীল সুশৃঙ্খল এবং সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি করাসহ সাংবিধানিক নিয়মকানুন সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক সৈয়দ বরকত আলী, এছাড়া সংগঠনের সমসাময়িক নিয়ম কানুন ও করোনীয়য় পদক্ষেপ নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও সাধারণ সম্পাদক।
কেন্দ্রীয় সহ-সভাপতি আমির হামজা খান। অনেক সাবলীল ভাষায় তুলে ধরেন তার মনের এবং সংগঠন এর আগামী দিনের পথচলা স্বপ্নগুলো, সকলের উপস্থিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে আসছে আগামী ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদের ৪ র্থ প্রতিষ্ঠা বার্ষিকী আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রধান অতিথি সহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দর উপস্থিতি নিশ্চিত করে স্থান এবং সময় জানিয়ে দেওয়া হবে। আলোচনা সভার দ্বিতীয় পর্যায়ে কেন্দ্রীয় সাধারন সম্পাদক মোঃ মাসুদুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের মাহেন্দক্ষন কে স্মরনীয় করে রাখার জন্য ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় সর্বপ্রথম কেন্দ্রীয় কমিটির পক্ষে, কেন্দ্রীয় সভাপতি মোঃ মনিরুজ্জামান মিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ, অতপর ঢাকা মহানগর উত্তর কমিটির পক্ষে, সহ সভাপতি মোঃ নিজামুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ এবং ফরিদপুর জেলা কমিটির পক্ষে অভিনন্দন জানান মোঃ সোহেল রানা সাংগঠনিক সম্পাদক সহ অন্যন্য নেতৃবৃন্দ, এছাড়া অনুষ্ঠানে উপস্থিত অন্যান্য নেতৃবৃন্দ একে একে পর্যায়ক্রমে শুভেচ্ছা জানান।
বিভিন্ন জেলা, উপজেলা, ও ইউনিয়ন কমিটির অনেক নেতানেত্রী না আসতে পারায় দুর থেকে সহমত ও শুভেচ্ছা জানিয়ে অবদান রেখেছেন।
দুর প্রবাস থেকে সব সময় অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত ও সফলভাবে সম্পন্ন করতে সহয়তা করেছেন মোঃ আরকান শরীফ কেন্দ্রীয় প্রবাসী ও কল্যান বিষয়ক সম্পাদক।
মোঃ রেদোয়ান মিয়া – সভাপতি, ফরিদপুর জেলা কমিটি, মোঃ ফিরোজ আহম্মেদ – সহ সভাপতি – ঢাকা মহানগর উত্তর কমিটি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক ভাইয়েরা সর্বশেষ অনুষ্ঠান কে সফল এবং সুশৃঙ্খল ভাবে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয় কেন্দ্রীয় সভাপতি মোঃ মনিরুজ্জামান মিয়া অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষনা করেন।

Facebook Comments Box


Posted ৯:৪৩ অপরাহ্ণ | সোমবার, ০৯ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১