• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘বাংলাদেশ নিউট্রিশন অ্যান্ড ডায়েটেটিক্স ফোরাম’ এর ১ম বর্ষপূর্তি

    নিজস্ব প্রতিবেদক | ০৭ সেপ্টেম্বর ২০১৯ | ৪:৩৫ অপরাহ্ণ

    ‘বাংলাদেশ নিউট্রিশন অ্যান্ড ডায়েটেটিক্স ফোরাম’ এর ১ম বর্ষপূর্তি

    পুষ্টি সেবায় আন্তরিকতা ও দায়বদ্ধতার প্রত্যয় নিয়ে এগিয়ে চলা ‘বাংলাদেশ নিউট্রিশন অ্যান্ড ডায়েটেটিক্স ফোরাম’ এর এক বছর পূর্ণ হয়েছে। গতকাল শুক্রবার রাজধানীর গুলশানে অবস্থিত স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে ফোরামের ১ম বর্ষপূর্তি উপলক্ষ্যে ‌এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    এতে পুষ্টিবিদ তামান্না চৌধুরীর (ফোরামের সহযোগী সাধারণ সম্পাদক) স্বাগত বক্তব্যের পর প্রেসিডেন্ট জি. এম কামরুল হাসান ফোরামের লক্ষ্য ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে অবহিত করেন। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পুষ্টির কার্যকলাপ বৃদ্ধির জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।


    এর আগে, ফোরামের সেক্রেটারি শামসুন নাহার মহুয়া ‘বাংলাদেশ নিউট্রিশন অ্যান্ড ডায়েটেটিক্স ফোরাম’ এর অফিসিয়াল ওয়েবসাইটের শুভ উদ্বোধন করেন এবং ফোরামের গঠনতন্ত্র ও সদস্যপদ বিষয়ে সবাইকে অবহিত করেন।
    সর্বশেষ ফোরামের সহযোগী সাধারণ সম্পাদক পুষ্টিবিদ চৌধুরী তাসনিম হাসিন উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন। এ অনুষ্ঠানে দেশের পুষ্টি সেক্টরের গুরুত্বপূর্ণ বিভিন্ন হাসপাতালের পুষ্টিবিদগণ এবং পুষ্টি সংক্রান্ত সেবায় নিয়োজিত বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী