• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের কিছুই চূড়ান্ত হয়নি’

    | ২২ সেপ্টেম্বর ২০২০ | ৯:১২ অপরাহ্ণ

    ‘বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের কিছুই চূড়ান্ত হয়নি’

    বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অপেক্ষার সময়টা ঠিক কোথায় গিয়ে শেষ হবে। বাংলাদেশের শ্রীলঙ্কা সফর নিয়ে কোনো আপডেট দিতে পারছে না বিসিবি। শুধুই অপেক্ষা করে যাচ্ছে। এই সফরকে সামনে রেখে বায়ো বাবল প্রোটকলে টিম হোটেলে ওঠানো হয়েছে ২৭ ক্রিকেটারকে। যদিও এরে মাঝে ১১ ক্রিকেটারকে রাখা হয়েছে আইসোলেশনে।


    অথচ সব কিছুই নির্ভর করছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি) ওপর। তারা যদি হ্যাঁ বলে তবেই সফল হতে এতসব কার্যকলাপ। তবে লঙ্কান ক্রিকেট বোর্ডের সেক্রেটারি মহান ডি সিলভা জানিয়েছেন, আসন্ন সফর সম্পর্কে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে এখনও কিছু চূড়ান্ত হয়নি।’


    এর মানে বিসিবির আরও কিছু সময় অপেক্ষা করতে হচ্ছে। এর আগে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন বলেন, এসএলসির এত নীতিমালা মেনে লঙ্কা সফর সম্ভব না। বিসিবি চেয়েছিল কোয়ারেন্টিনের সময়টা কমিয়ে এনে ৭ দিন করা। জাতীয় দলের সঙ্গে হাই-পারফরম্যান্স দলকে নিয়ে যাও এবং সেখানে দুই দলের কয়েকটি অনুশীলন ম্যাচ খেলা।

    বিসিবির এসব দাবি মেনে নেয়নি এসএলসি। তারা জানিয়েছিল ১৪ দিনই থাকতে হবে কোয়ারেন্টিনে, এইচপি দল নিতেও বাধা এমনকি অনুশীলন ম্যাচ খেলতেও।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669