• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বাংলাদেশ সফর চূড়ান্ত অস্ট্রেলিয়ার

    অনলাইন ডেস্ক | ২৮ এপ্রিল ২০১৭ | ৯:৫০ অপরাহ্ণ

    বাংলাদেশ সফর চূড়ান্ত অস্ট্রেলিয়ার

    ২০১৫ সালের অক্টোবরে বাংলাদেশ সফরে আসার কথা ছিল অস্ট্রেলিয়ার। কিন্তু নিরাপত্তার অজুহাত দেখিয়ে এই সফর বাতিল করে স্টিভেন স্মিথের দল। এর পর বিভিন্ন সময় নতুন সূচির কথা শোনা গেলেও অস্ট্রেলিয়া দল আর বাংলাদেশে আসেনি।


    অবশেষে দুই টেস্টের সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান ডেভিড পিভার সফরের বিষয়টি নিশ্চিত করেছেন।

    ajkerograbani.com

    দুবাইয়ে আইসিসির সভায় অংশ নিয়ে দেশে ফিরে বিসিবি প্রধান শুক্রবার নিজ বাস ভবনে গণমাধ্যমকে জানান, আগস্টের শেষে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট (কোরবানির) ঈদের তৃতীয় দিন শুরু হবে।

    তিনি আরো জানান, ঈদের জন্য পাঁচ দিনের একটা বিরতি ছিল। কিন্তু অস্ট্রেলিয়া পাঁচ দিন বসে থাকতে চায় না। আমরা বোর্ডে কথা বললাম, দুদিন ঈদের ছুটি হলে আমরা তৃতীয় দিনই ম্যাচ আয়োজন করতে রাজী আছি।

    ২০০০ সালে টেস্ট মর্যাদার পাওয়ার পর একবারই অস্ট্রেলিয়া বাংলাদেশে এসেছিল পাঁচ দিনের ম্যাচ খেলতে। সেটা ২০০৬ সালে রিকি পন্টিংয়ের নেতৃত্বে। সর্বশেষ ২০১১ সালে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে এসেছিল তারা।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757