শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বাংলাদেশ সফর স্থগিত হওয়ায় হতাশ অস্ট্রেলিয়া

ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

বাংলাদেশ সফর স্থগিত হওয়ায় হতাশ অস্ট্রেলিয়া

এমনটাই হবার কথা ছিল। অজি অধিনায়ক টিম পেইনও কদিন আগে এমন কিছুরই ইঙ্গিত দিয়েছিলেন বাংলাদেশ সফর নিয়ে। শেষ পর্যন্ত সেটিই হলো। বাংলাদেশ সফর স্থগিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।
আজ বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়ে দেয়, টেস্ট চ্যাম্পিয়নশিপের ২ ম্যাচ স্থগিতের বিষয়টি। ম্যাচ দুটি আগামী ১১ জুন ও ২৩ জুন অনুষ্ঠিত হবার কথা ছিল দুই ভেন্যু চট্টগ্রাম ও ঢাকাতে। তবে এই সিরিজ যেন পুনরায় অনুষ্ঠিত হয় এ নিয়ে কাজ করবে দুই দেশের ক্রিকেট বোর্ড। এমনটাও নিশ্চিত করেছে বিসিবি।
স্থগিত হবার বিষয় নিয়ে বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন জানান, এটা দুই দেশের খেলোয়াড় ও সমর্থকদের জন্য বেশ হতাশার। কিন্তু বর্তমান সময়ে কোভিড-১৯ ভাইরাসের প্রাদুর্ভাবে বৈশ্বিক পরিস্থিতি খেলার জন্য উপযোগী না। তাই সকলের স্বাস্থ্যের দিক বিবেচনা করে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। আশা করি খুব দ্রুতই এই পরিস্থিতির উন্নতি হবে এবং সুবিধাজনক সময়ে সিরিজটি অনুষ্ঠিত হবে।
সিরিজ স্থগিত হওয়া হতাশা জানিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী কেভিন রবার্টসন।
‘এই সফর স্থগিত হওয়ায় আমরা হতাশ। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাই তারা আমাদের সঙ্গে একমত হবার জন্য। দুই বোর্ডের সম্মতিতে সবার স্বাস্থ্যের দিক বিবেচনা করে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। যদিও ভবিষ্যৎ ক্রিকেট সূচি অনেক ব্যস্ত তবুও আমরা বিসিবিকে দেয়া প্রতিশ্রুতি পালনে সর্বোচ্চ চেষ্টা করব।’
এর আগে গত ২০১৭ সালে স্টিভেন স্মিথের নেতৃত্বে দুই ম্যাচের টেস্ট সিরিজে ১-১ সমতায় শেষ হয় সিরিজ। ঢাকা টেস্টে টাইগাররা অস্ট্রেলিয়াকে হারিয়েছিল প্রথমবারের মতো তবে চট্টগ্রামে দ্বিতীয় টেস্টে স্টিভেন স্মিথের দল জিতে সিরিজ ড্র করে।

Facebook Comments Box


Posted ৮:৫৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১