• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন

    | ২০ জুলাই ২০১৯ | ১০:২০ পূর্বাহ্ণ

    বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন

    বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। বিশ্বকাপের পরপরই এই সিরিজকে নিয়ে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে স্বাগতিক শ্রীলঙ্কা। যে কারণে তারা দলে ফিরিয়ে এনেছে ঘরের মাঠে দারুণ কার্যকর চার ক্রিকেটার নিরোশান ডিকভেলা, দানুস্কা গুনাথিলাকা, আকিলা ধনঞ্জয়া এবং লক্ষ্মণ সান্দাকানকে।

    তবে, ঘোষিত ২২ সদস্যের শ্রীলঙ্কা দলে জায়গা হয়নি মিলিন্দা সিরিবর্ধনে, জীবন মেন্ডিস, পেসার সুরাঙ্গা লাকমাল এবং লেগ স্পিনার জেফ্রি ভেন্ডারসির।


    তবে ভেন্ডারসিকে দল থেকে বাদ দেয়াটা কিছুটা অবাক করার মত। বিশ্বকাপে তাকে মাত্র এক ম্যাচ খেলিয়েই দল থেকে ছুড়ে ফেলে দেয়ায় অবাক শ্রীলঙ্কার ক্রিকেটাঙ্গন। সিরিবর্ধনে আর জিবন মেন্ডিস সাম্প্রতিক সময়ে দারুণ অফ ফর্মে। যে কারণে, তাদের দু’জনকে দলে নেয়া হয়নি। এছাড়া লাকমাল তো সীমিত ওভারের ক্রিকেটেই নিয়মিত নন।

    ঘরের মাঠে সব সময়ই শ্রীলঙ্কান স্পিনারদের স্বর্গ। এ কারণে, বাংলাদেশের বিপক্ষেও স্পিন ভর্তি করে রেখেছে পুরো দল। ধনঞ্জয়া এবং সান্দাকান সম্প্রতি শ্রীলঙ্কা ‘এ’ দলের হয়ে ভারত সফর করে এসেছেন। জাতীয় স্পিন বোলিং কোচ পিয়াল ভিজেতুঙ্গের সঙ্গে তারা দীর্ঘদিন কাজ করে গেছেন।

    একই সঙ্গে স্পিন বোলিং অলরাউন্ডার হিসেবে দলে জায়গা পাওয়ার জন্য দারুণ লড়াই হবে ওয়ানিদু হাসারাঙ্গা, আমিলা আপোনসো এবং শেনান জয়সুরিয়ার সঙ্গে। একই সঙ্গে বিশ্বকাপে ৫ উইকেট নেয়া ধনঞ্জয়া ডি সিলভা তো রয়েছেনই।

    ব্যাটিংয়ে গুনাথিলাকা, ডিকভেলা এবং দাসুন সানাকা ফিরে এসেছেন দলের অন্যতম শক্তি হয়ে। ঘরের মাঠে এদের পারফরম্যান্স ঈর্ষা জাগার মতো। বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে দিয়েই অবসরে যাবেন মালিঙ্গা। সঙ্গে কাসুন রাজিথা, নুয়ান প্রদীপ, লাহিরু কুমারা এবং লাহিরু মাধুসাংকারা রয়েছেন পেসা ডিপার্টমেন্টে।

    বাংলাদেশের বিপক্ষে হোম সিরিজে শ্রীলঙ্কা দল
    দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, আভিসকা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, লাহিরু থিরিমানে, শেনান জয়সুরিয়া, ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকভেলা, দানুসকা গুনাথিলাকা, দাসুন সানাকা, ওয়ানিদু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, আমিলা আপোনসো, লক্ষ্মণ সান্দাকান, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, থিসারা পেরেরা, ইসুরু উদানা, লাহিরু মাধুসাংকা।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    এরাই রুখে দেবে ধর্ষকদের

    ০৮ সেপ্টেম্বর ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী