• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বাইসাইকেল চালিয়ে প্রতিবাদ

    অনলাইন ডেস্ক | ২৩ এপ্রিল ২০১৭ | ৬:০৮ অপরাহ্ণ

    বাইসাইকেল চালিয়ে প্রতিবাদ

    লালমনিরহাট জেলায় ১৩টি সামাজিক অপরাধ প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধি এবং সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে শপথগ্রহণ করে বাইসাইকেল চালিয়ে প্রতিবাদ করেছে আলোকিত লালমনিরহাট নামের একটি সংগঠন।


    রোববার দুপুরে সদর উপজেলার শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয়ে কর্মসূচির উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু।

    ajkerograbani.com

    অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সংগীত ও শপথবাক্য পাঠ করে প্রায় দেড় হাজার বাইসাইকেল চালিয়ে রংপুর-কুড়িগ্রাম মহাসড়ক হয়ে পঞ্চগ্রাম ইউনিয়ন প্রদক্ষিণ শেষে ঐতিহ্যবাহী সিন্দুর মতির দীঘি নামক এলাকায় এসে শেষ হয়। এ র‌্যালিটিতে অংশ নেয় জেলার সর্বস্তরের লোকজন।

    জানা গেছে, বর্তমানে লালমনিরহাটে সামাজিক অপরাধমূলক কর্মকাণ্ড আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়ায় এবং দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ মাথা চাড়া দেয়ার কারণে জনসচেতনা বৃদ্ধির লক্ষ্যে তারা বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে।

    আলোকিত লালমনিরহাটের মুখপাত্র অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির জন্যই আমাদের এ আয়োজন। এই কর্মসূচি মাসব্যাপী চলবে। এতে জেলার মানুষের মাঝে ইতিবাচক সাড়া ফেলবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757