বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বাউফলে শিক্ষার্থীকে কুপিয়ে জখম, ২৫ ব্যবসাপ্রতিষ্ঠান ভাঙচুর

ডেস্ক   |   রবিবার, ১৯ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

বাউফলে শিক্ষার্থীকে কুপিয়ে জখম, ২৫ ব্যবসাপ্রতিষ্ঠান ভাঙচুর

পটুয়াখালীর বাউফল উপজেলায় রাহাত হোসেন (১৫) নামে এক শিক্ষার্থীকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। এর জেরে ২৫ ব্যবসাপ্রতিষ্ঠান ভাঙচুরের অভিযোগ ওঠেছে স্থানীয় চেয়ারম্যানের বিরুদ্ধে। শনিবার রাতে উপজেলার নওমালা ইউনিয়নে এসব ঘটনা ঘটে।
আহত রাহাত আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। সে নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
আহত রাহাতের অভিযোগ, চেয়ারম্যান শাহজাদা হাওলাদারের সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিল সে। পশ্চিম নওমালা নেছারিয়া ফাজিল মাদ্রাসার পশ্চিম পাশে সড়কের ওপর পৌঁছালে সাবেক ইউপি চেয়ারম্যান কামাল বিশ্বাসের লোকজন তার পথরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে চলে যায়।
এদিকে সাবেক চেয়ারম্যান কামাল বিশ্বাসের অভিযোগ, এ ঘটনার জের ধরে তার দুইটি বসত ঘর, একটি মার্কেট ও যৌথ মালিকানাধীন একটি ডায়াগনস্টিক সেন্টারসহ ব্রিজের উত্তর পাড়ে স্থানীয় ব্যবসায়ীদের ২৫টি ব্যবসা প্রতিষ্ঠান ও একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। ইউপি চেয়ারম্যান শাহজাদা হাওলাদারের লোকজন এ হামলা চালায় বলে তার অভিযোগ। প্রায় ঘন্টাব্যাপী এ হামলায় এলাকায় আতঙ্ক ছড়ালে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ অভিযোগ অস্বীকার করেন ইউপি চেয়ারম্যান শাহজাদা হাওলাদার।
রাহাতকে আহত করার বিষয়টি অস্বীকার করে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন বিশ্বাস বলেন, ‘জুয়া খেলাকে কেন্দ্র করে রাহাতকে তার ঘনিষ্টরাই কুপিয়েছেন। এ ঘটনার সঙ্গে আমার কোনো লোক জড়িত নয়।’
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box


Posted ৯:২৫ অপরাহ্ণ | রবিবার, ১৯ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১