• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বাগেরহাট-২ আসনের চমক বঙ্গবন্ধুর পরিবারের সদস্য শেখ তন্ময়

    নিজস্ব প্রতিবেদক | ১৪ নভেম্বর ২০১৮ | ৮:৫৮ অপরাহ্ণ

    বাগেরহাট-২ আসনের চমক বঙ্গবন্ধুর পরিবারের সদস্য শেখ তন্ময়

    বাগেরহাট- ২ (সদর ও কচুয়া) আসনে আওয়ামী লীগের বর্তমান এমপি মীর শওকাত আলী বাদশার বিরুদ্ধে একাট্টা হয়ে মাঠে নেমেছেন দলটির নেতাকর্মীরা। বাগেরহাটের এই সদর আসনটিতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী চাচাতো ভাই এমপি শেখ হেলাল উদ্দিনের ছেলে শেখ সারহান নাসের তন্ময়কে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখতে চেয়ে দলীয় নেতাকর্মীরা সভা সমাবেশ করে চলেছেন।
    বাগেরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান হুশিয়ারী উচ্চারন করে বলেন, বাগেরহাট – ২ আসনে শেখ তন্ময়কে আওয়ামী লীগের প্রার্থী করতে হবে। দল ও অংঙ্গ সংগঠনেরন প্রতিটি নেতাকর্মীদের প্রাণের দাবী এটাই। এই আসনে দলের অন্য কেউ যদি প্রার্থী হওয়ার চিন্তা করেন, তাহলে আমরা তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হবে, বাগেরহাট অচল করে দেয়া হবে।
    শেখ সারহান নাসের তন্ময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শেখ আবু নাসেরের ছেলে সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের একমাত্র ছেলে। সুদর্শন হাস্যোজ্জ্বল, সুবক্তা, সম্ভাবনাময় নেতা হিসেবে এরই মধ্যে জনপ্রিয়তা পেয়েছেন।
    সম্প্রতি কয়েকটি রাজনৈতিক অনুষ্ঠানে তার সরব উপস্থিতি ও অত্যন্ত আকর্ষণীয় বাচনভঙ্গিতে দেওয়া বক্তৃতা সবার নজর কেড়েছে। রাজনীতি সচেতনরা মনে করছেন, বঙ্গবন্ধুর পরিবারের তৃতীয় প্রজন্মের মধ্যে রাজনীতিতে এক উজ্জ্বল নক্ষত্র হতে যাচ্ছেন তিনি।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673