শুক্রবার, জানুয়ারি ১০, ২০২০

বাগেরহাট-৪ আসনের এমপি ডা. মোজাম্মেল হোসেন আর নেই

ডেস্ক   |   শুক্রবার, ১০ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

বাগেরহাট-৪ আসনের এমপি ডা. মোজাম্মেল হোসেন আর নেই

বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন আর নেই। ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত পোনে ১টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। ডা. মোজাম্মেল হোসেন বাগেরহাট-১ এবং বাগেরহাট-৪ আসন থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি শিশু, মহিলা ও সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ছিলেন।
ডা. মোজাম্মেল হোসেনের একমাত্র ছেলে খুলনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. মাহমুদ হোসেন জানান, বাবা হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে তাঁকে ৪ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। ঢাকায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় প্রথম নামাজের জানাজা শেষে বাগেরহাটে নেয়া হবে তাঁর মরদেহ। বাগেরহাটে এবং মোড়েলগঞ্জে নেওয়া হবে মরদেহ। বাড়ির পাশে কচুবুনিয়া হাইস্কুল মাঠে সর্বশেষ নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে চিরন্দ্রিায় শায়িত করা হবে বাবাকে।
বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু জানান, শুক্রবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত শহরের রেলরোডস্থ আওয়ামী লীগের কার্যালযের সামনে ডা. মোজাম্মেল হোসেনের মরদেহ রাখা হবে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য। জুম্মাবাদ ২টায় বাগেরহাট শেখ হেলাল উদ্দীন স্টেডিয়ামে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে বিকাল সাড়ে ৩টায় মোড়েলগঞ্জ এসএম কলেজ মাঠে তার জানাজার পর গ্রামের বাড়ি কচুবুনিয়াতে তাঁর মরদেহ নেওয়া হবে। কচুবুনিয়া হাইস্কুল মাঠে বিকাল সাড়ে ৫টায় সর্বশেষ জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।


Posted ১০:০৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ১০ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১