• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বাজারে গিয়ে শুনলেন সন্তানরা পড়ালেখা করে না, স্ত্রীকে পিটিয়ে হত্যা

    | ২৫ আগস্ট ২০১৯ | ৯:৩৫ অপরাহ্ণ

    বাজারে গিয়ে শুনলেন সন্তানরা পড়ালেখা করে না, স্ত্রীকে পিটিয়ে হত্যা

    লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্ত্রী পুন্নী রানীকে (৩০) পিটিয়ে হত্যার করেছেন তার ভ্যানচালক স্বামী। পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

    এ ঘটনায় রোববার দুপুরে স্বামী রবিকান্তকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। এর আগে শনিবার রাত ১২টার দিকে উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের দক্ষিণ গোব্ধা গ্রামে এ ঘটনা ঘটে।


    পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার রাতে রবিকান্ত স্থানীয় একটি বাজারে শুনতে পায় তার ছেলে-মেয়ে পড়াশুনা না করে শুধু দুষ্টামি করে। এ কথা শুনে ক্ষিপ্ত হয়ে রবিকান্ত বাড়ি ফিরে রাতেই ঘুমন্ত ছেলে ও মেয়েকে মারপিট শুরু করেন। এক পর্যায়ে তার স্ত্রী পুন্নী রানী ছেলে ও মেয়েকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও মারপিট করেন রবিকান্ত। এ ঘটনায় তার স্ত্রী অসুস্থ হয়ে পড়লে রাত ৩টার দিকে তাকে আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে পুন্নী রানী মারা যায়।

    এ ঘটনায় আদিতমারী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্ত্রী হত্যার দায়ে স্বামী রবিকান্তকে আটক করা হয়েছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344