• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বাড়ি পাচ্ছে মনিরামপুরের সেই লাঞ্ছিত বৃদ্ধরা

    হাবিবুর রহমান, যশোর: | ২৮ মার্চ ২০২০ | ৩:৫৭ অপরাহ্ণ

    বাড়ি পাচ্ছে মনিরামপুরের সেই লাঞ্ছিত বৃদ্ধরা

    যশোরের মণিরামপুরে মাস্ক ব্যবহার না করায় এসিল্যান্ড সাইয়েমা হাসানের হাতে লাঞ্ছিত বৃদ্ধদের বাড়িতে খাদ্যদ্রব্য নিয়ে হাজির হয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহসান উল্লাহ শরিফী। এ সময় তাদেরকে বাড়ি নির্মাণ করে দেওয়ার ঘোষণা দেন তিনি।


    শনিবার (২৮ মার্চ) বেলা ১২টার দিকে মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে সঙ্গে নিয়ে ওই বৃদ্ধদের বাড়িতে যান ইউএনও।

    ajkerograbani.com

    বৃদ্ধদের কান ধরানো সেই ম্যাজিস্ট্রেটকে প্রত্যাহার
    মনিরুজ্জামান জানান, শুক্রবার বিকেলে মাস্ক না পরে চিনাটোলা বাজারে যাওয়ায় অত্র ইউনিয়নের দক্ষিণ লাউড়ি গ্রামের তরকারি বিক্রেতা আসমতুল্লাহ (৭২), একই গ্রামের ভ্যানচালক দিনমজুর বাবর আলী (৬০) ও দক্ষিণ শ্যামকুড় গ্রামের ভ্যানচালক নূর আলীকে (৬২) কান ধরিয়ে লাঞ্ছিত করেন এসিল্যান্ড সাইয়েমা হাসান।
    বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে পড়ে। এরপর আজ শনিবার মণিরামপুরের ইউএনও লাঞ্ছিত ব্যক্তিদের বাড়িতে খাদ্যদ্রব্য নিয়ে যান। এছাড়া চেয়ারম্যানের ব্যক্তিগত পক্ষ থেকে তাঁদের তিনজনকে আর্থিক সাহায্য দেওয়া হয়েছে বলেও জানান তিনি।
    ইউএনও আহসান উল্লাহ শরিফী বলেন, আমি তাদের বাড়িতে গিয়ে বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছি। তাদের হাত ধরে প্রশাসনের পক্ষ থেকে ক্ষমা চেয়েছি। আমি তাদেরকে সার্বিক সহযোগিতাসহ ঘর নির্মাণ করে দেওয়ার ঘোষণা দিয়েছি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755