সোমবার, এপ্রিল ২৭, ২০২০

বাড়ি ভাড়ার জন্য চাপ দিলে নিকটস্থ থানায় যোগাযোগ করবেঃ জবি প্রক্টর

জবি প্রতিনিধিঃ   |   সোমবার, ২৭ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

বাড়ি ভাড়ার জন্য চাপ দিলে নিকটস্থ থানায় যোগাযোগ করবেঃ জবি প্রক্টর

২০০৫ সালে দেশের একমাত্র অনাবাসিক বিশ্ববিদ্যালয় হিসেবে যাত্রা করা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) অধিকাংশ শিক্ষার্থী থাকেন পুরান ঢাকার বিভিন্ন এলাকায়।দেশের বিভিন্ন এলাকা থেকে আসা জ্ঞানপিপাসু এসব শিক্ষার্থীরা অনেকে থাকেন মেসে অথবা কেউ কেউ বাসাভাড়া নিয়ে।
করোনাভাইরাসের প্রভাবে দেশের এই ক্রান্তিকালীন সময়ে থেমে গিয়েছে দেশের মানুষের অর্থনৈতিক চাকা ও সাধারণ জীবনযাত্রা। তবুও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাথায় বহন করতে হচ্ছে মেস অথবা বাড়িভাড়ার চাপ।
সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিষয়ে নানান ধরনের আলোচনা সমালোচনার মধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের নজরে আসে বিষয়টি।একটি কমেন্টে তিনি বলেন ‘কেউ বাসা ভাড়ার জন্য চাপ দিলে বলবে পরিস্থিতি স্বাভাবিক হলে ভাড়া পরিশোধ করবে। এরপরেও যদি বেশি কিছু বলে তাহলে নিকটস্থ থানায় যোগাযোগ করবে।আমি বিষয়টি ঐ এলাকার পুলিশ প্রসাশনের সাথে কথা বলে রাখছি।’
এ বিষয়ে প্রক্টর মোস্তফা কামাল জানান, সাধারণ শিক্ষার্থীদের কথা চিন্তা করে আমি বিশ্ববিদ্যালয়ের নিকটস্থ ওয়ারী,বংশাল,সূত্রাপুর ও কোতোয়ালি মোট এই চারটি থানায় কথা বলে রেখেছি।কারো সমস্যা হলে সে যেন আগে থানায় ফোন করে জানায়, তারা বাড়ীওয়ালাদের সাথে কথা বলবে, এরপর সমাধান না হলে আমি দেখব বিষয়টা।


Posted ৪:২৪ অপরাহ্ণ | সোমবার, ২৭ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১