• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বাড়ি ভাড়ার জন্য চাপ দিলে নিকটস্থ থানায় যোগাযোগ করবেঃ জবি প্রক্টর

    জবি প্রতিনিধিঃ | ২৭ এপ্রিল ২০২০ | ৪:২৪ অপরাহ্ণ

    বাড়ি ভাড়ার জন্য চাপ দিলে নিকটস্থ থানায় যোগাযোগ করবেঃ জবি প্রক্টর

    ২০০৫ সালে দেশের একমাত্র অনাবাসিক বিশ্ববিদ্যালয় হিসেবে যাত্রা করা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) অধিকাংশ শিক্ষার্থী থাকেন পুরান ঢাকার বিভিন্ন এলাকায়।দেশের বিভিন্ন এলাকা থেকে আসা জ্ঞানপিপাসু এসব শিক্ষার্থীরা অনেকে থাকেন মেসে অথবা কেউ কেউ বাসাভাড়া নিয়ে।


    করোনাভাইরাসের প্রভাবে দেশের এই ক্রান্তিকালীন সময়ে থেমে গিয়েছে দেশের মানুষের অর্থনৈতিক চাকা ও সাধারণ জীবনযাত্রা। তবুও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাথায় বহন করতে হচ্ছে মেস অথবা বাড়িভাড়ার চাপ।

    ajkerograbani.com

    সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিষয়ে নানান ধরনের আলোচনা সমালোচনার মধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের নজরে আসে বিষয়টি।একটি কমেন্টে তিনি বলেন ‘কেউ বাসা ভাড়ার জন্য চাপ দিলে বলবে পরিস্থিতি স্বাভাবিক হলে ভাড়া পরিশোধ করবে। এরপরেও যদি বেশি কিছু বলে তাহলে নিকটস্থ থানায় যোগাযোগ করবে।আমি বিষয়টি ঐ এলাকার পুলিশ প্রসাশনের সাথে কথা বলে রাখছি।’

    এ বিষয়ে প্রক্টর মোস্তফা কামাল জানান, সাধারণ শিক্ষার্থীদের কথা চিন্তা করে আমি বিশ্ববিদ্যালয়ের নিকটস্থ ওয়ারী,বংশাল,সূত্রাপুর ও কোতোয়ালি মোট এই চারটি থানায় কথা বলে রেখেছি।কারো সমস্যা হলে সে যেন আগে থানায় ফোন করে জানায়, তারা বাড়ীওয়ালাদের সাথে কথা বলবে, এরপর সমাধান না হলে আমি দেখব বিষয়টা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755