• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বানোয়াট সংবাদ প্রকাশ করে ওসি মোস্তাফা কামালকে হেয় করার অপচেষ্টার প্রতিবাদ

    নিজস্ব প্রতিবেদক | ২১ ফেব্রুয়ারি ২০১৯ | ৫:৪৬ অপরাহ্ণ

    বানোয়াট সংবাদ প্রকাশ করে ওসি মোস্তাফা কামালকে হেয় করার অপচেষ্টার প্রতিবাদ

    ওসি মোস্তাফা কামাল

    নবাবগঞ্জের ওসির আলীশান বাড়ী, কোটি কোটি টাকার সম্পদের পাহাড় শিরোনামে ধারাবাহিকভাবে গত ১৯ ও ২০ ফেব্রুয়ারি দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মুকসুদপুরের শফিকুল বারী শিপন।


    তিনি বলেন, ধারাবাহিকভাবে গত ১৯ ও ২০ ফেব্রুয়ারি দৈনিক যুগান্তর পত্রিকায় “নবাবগঞ্জের ওসির আলীশান বাড়ী, কোটি কোটি টাকার অবৈধ সম্পদের পাহাড় শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তার প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। পরিবেশিত সংবাদটি বানোয়াট, অতিরজ্ঞিত, অসত্য উদ্দেশ্য প্রনোদিত। এ ধরনের সংবাদ ছাপিয়ে ওসি মোস্তাফা কামালের ব্যক্তিগত চরিত্র হনন, পেশাগত সুনাম বিনষ্ট ও সামাজিকভাবে তাকে হেয় করার অপচেষ্টা বৈ আর কিছুই নয়।
    আমি একজন আত্মীয় হিসেবে তাকে ব্যক্তিগতভাবে চিনি ও জানি। সে একজন ভাল মানুষ ও সৎ অফিসার। অবিলম্বে দোষীদের বাংলাদেশ ডিজিটাল সংরক্ষিত আইনে শাস্তি প্রদান করা হোক। আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।


    উল্লেখ্য, নবাবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোস্তফা কামাল গোপালগঞ্জ জেলাধীন মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের একজন আদর্শবান স্কুল শিক্ষক আবু জাফর (চান মিয়া) মাস্টারের ছেলে। তিনি ছাত্রলীগের একজন একনিষ্ঠ কর্মী ছিলেন এই পুলিশ কর্মকর্তা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে পুলিশ ডিপার্টমেন্টে দির্ঘদিন যাবত অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673