• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বান্ধবীকে নিয়ে পদ্মাপাড়ে ঘুরতে এসে যুবক ছুরিকাহত

    | ০১ মার্চ ২০২১ | ১:০২ পূর্বাহ্ণ

    বান্ধবীকে নিয়ে পদ্মাপাড়ে ঘুরতে এসে যুবক ছুরিকাহত

    রাজশাহী নগরীর শাহ মখদুম মাজার এলাকার পদ্মাপাড়ে বান্ধবীকে নিয়ে ঘুরতে এসে আহসান আলী (২৫) নামের এক যুবক ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। পরিস্থিতি টের পেয়ে স্থানীয় জনতা ধাওয়া করে চারদিকে ঘিরে ফেলে তিন ছিনতাইকারীকে আটক করে পিটিয়ে পুলিশে দিয়েছে।


    রবিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে এ ঘটনার পর আহত যুবক ও তিন ছিনতাইকারীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক তিন ছিনতাইকারী হলেন নগরীর কয়েরদাঁড়া এলাকার রাসেল রানা (১৯), নাদিম মোস্তফা (১৯) ও আলিম ইসলাম (২৫)।

    ajkerograbani.com

    নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, আহসান তাঁর বান্ধবীকে নিয়ে শাহ মখদুম মাজারের নিচে পদ্মাপাড়ে ঘুরতে এসেছিলেন। এ সময় তিন ছিনতাইকারী বান্ধবীসহ তাঁকে ঘিরে ফেলে। তাঁরা আহসানের কাছে প্রথমে ৪০০ টাকা দাবি করে। এরপর আহসান ভয়ে ১০০ টাকা দিয়ে দেন।

    কিন্তু ছিনতাইকারীরা সঙ্গে থাকা সবকিছু দিয়ে দিতে বললে আহসান এর প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ছিনতাইকারীরা আহসানকে ছুরিকাঘাত করে। তখন তিনি চিৎকার করে উঠলে আশপাশের লোকজন ধাওয়া দিয়ে তিন ছিনতাইকারীকে ঘিরে ফেলে এবং পিটিয়ে পুলিশে দেয় বলে জানান ওসি। তিনি আরও বলেন, এতে ওই তিন ছিনতাইকারীও আহত হয়। তবে ছুরিকাঘাতে আহত আহসানের অবস্থা আশঙ্কাজনক।

    ওসি জানান, ছিনতাইকারীরা আহসানের বান্ধবীর কাছ থেকে গলার স্বর্ণের একটি চেইনও ছিনতাই করে নেয়। স্থানীয় জনতা সেই চেইনটিও উদ্ধার করেছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান তিনি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757