• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বাবাকে নিয়ে প্রিয়াংকার আবেগ

    অগ্রবাণী ডেস্ক | ১০ এপ্রিল ২০১৭ | ২:০১ অপরাহ্ণ

    বাবাকে নিয়ে প্রিয়াংকার আবেগ

    বলিউডের অন্যতম জনপ্রিয় আবেদনময়ী নায়িকা প্রিয়াংকা চোপড়া। একাধারে অভিনেত্রী, শিল্পী ও প্রযোজক। বলিউডের গণ্ডি পেরিয়ে অভিনয় করেছেন হলিউডের ছবিতে, পেয়েছেন সাফল্য। তবে এত এত সফলতার পরও ব্যক্তিজীবনে প্রিয়াংকা চোপড়ার মনে যে অদ্ভূত এক শূন্যতা রয়েছে, এর প্রমাণ মিলেছে সাম্প্রতিক সময়ে করা ইন্সটাগ্রামের একটি পোস্টে। সেখানে তিনি তাঁর প্রয়াত বাবার একটি হৃদয়গ্রাহী ভিডিও পোস্ট করেন।


    এই ভিডিওতে দেখা যায়, প্রিয়াংকার বাবা প্রয়াত ড. অশোক চোপড়া মাইক্রোফোন হাতে পুরোনো দিনের ‘তেরা মেরা স্বপ্নে’ গান গাইছেন। যা একটি অনুষ্ঠানে তাঁর স্ত্রী মধু চোপড়াকে উদ্দেশ করে গাওয়া।

    ajkerograbani.com

    ভিডিও শেয়ার করার পাশাপাশি প্রিয়াংকা লেখেন আবেগপ্রবণ ক্যাপশনে লিখেছেন, ‘এটা আমার জন্য অবিশ্বাস্য বিস্ময়কর উপহার যে আমি আমার পিতা-মাতার কাছে জন্মেছি। আমি এখানে বসবাস করে আমার সব স্বপ্ন পূরণ করতে পেরেছি। আমার বাবা অত্যন্ত প্রতিভাধর, সদয় এবং আমার মা মধু চোপড়া প্রাণবন্ত, ভদ্র। আমি তোমাকে খুব মিস করি বাবা। কি অসাধারণ কণ্ঠ তোমার। আমার সবসময়ের অনুপ্রেরণা। এই শূন্যতা সবসময় আমার সঙ্গী হয়ে থাকবে।’

    এর আগে প্রিয়াংকা বাবাকে উৎসর্গ করে মারাঠি ভাষায় একটি গান গেয়েছিলেন। রাজেশ মাপুস্করের পরিচালনায় গানটি ভিডিও ধারণ করা হয়েছিল যুক্তরাষ্ট্রে। পরবর্তী সময়ে গানটি বেশ জনপ্রিয়তা পায়। প্রিয়াংকা চোপড়ার বাবা ২০১৩ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757