• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বাবার খুনির বিরুদ্ধে নিহতের মেয়েকে ধর্ষণের অভিযোগ

    | ০৫ মার্চ ২০২১ | ১২:১৪ অপরাহ্ণ

    বাবার খুনির বিরুদ্ধে নিহতের মেয়েকে ধর্ষণের অভিযোগ

    জমি নিয়ে বিরোধের জেরে লাল মিয়া নামে এক ব্যক্তিকে খুনের মামলায় জামিন পেয়েই নিহতের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে আসামিদের বিরুদ্ধে। 


    বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কাবিলপুরে এ ঘটনা ঘটে।

    ajkerograbani.com

    পুলিশ জানায়, গত ৯ ফেব্রুয়ারি গাইবান্ধার ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও ফজলুপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য লাল মিয়াকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় হাসমত দেওয়ানসহ ২৬ জনকে আসামি করে মামলা করে পরিবার। হাসমতসহ আসামিরা জামিনে ছাড়া পেয়েই বুধবার (৩ মার্চ) লাল মিয়ার বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ স্বজনদের।

    স্বজনদের অভিযোগ, গতকাল বৃহস্পতিবার দুপুরে ভুট্টার পাতা ছিঁড়তে গেলে লাল মিয়ার মেয়েকে আসামি হাসমত দেওয়ানের বোন চায়না বেগমসহ কয়েকজন যুবক মুখ বেঁধে একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করা হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধারের পর নির্যাতিতাকে ভর্তি করা হয়েছে জেলা হাসপাতালে।

    গাইবান্ধা জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. ইমরান হোসাইন জানান, নির্যাতিতার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধর্ষণের ব্যাপারে পরীক্ষা-নিরীক্ষার পর বিস্তারিত জানানো যাবে।

    অভিযোগ পেলে নেয়া হবে ব্যবস্থা নেয়া হবে বলে জানান ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আহমেদ

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757