• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বাবার জন্য কবর খুড়ে রেখেছে সন্তান, পালিয়ে বেড়াচ্ছেন বাবা

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ০৩ আগস্ট ২০১৭ | ৫:৪৭ অপরাহ্ণ

    বাবার জন্য কবর খুড়ে রেখেছে সন্তান, পালিয়ে বেড়াচ্ছেন বাবা

    দুঃসময়ে সন্তানকে বুকে চেপে রাখেন বাবা। ঘুচিয়ে দেয়ার চেষ্টা করেন সব কষ্ট। শিশু ভূমিষ্ঠ হওয়ার পর যে শব্দগুলো সবার আগে তার মুখ থেকে বেরিয়ে আসে তার অন্যতম হচ্ছে ‘বাবা’। কোনো শিশু যখন ‘বাবা’ শব্দ উচ্চারণ করতে শেখে তখন বাবার মন পুলকে ভরে যায়।


    সন্তান বড় হলে বাবার সঙ্গে সম্পর্ক অটুট থাকবে, বাবা হবেন পথপ্রদর্শক এবং সবচেয়ে কাছের বন্ধু। কিন্তু কোনো কোনো বাবার ক্ষেত্রে এর ব্যতিক্রমও ঘটে। আর তা হয় বিপদজনক।

    ajkerograbani.com

    এমনটাই ঘটেছে নেত্রকোণা জেলার মদন উপজেলার সুতিয়ারপাড় গ্রামের মো. কাঞ্চন মিয়ার (৬৫) ক্ষেত্রে। মাদকাসক্ত ছেলে রিপন মিয়া (২২) তাকে মেরে ফেলার হুমকি দিয়ে ঘরের সামনে কবর খুদে রেখেছেন।

    এলাকাবাসীর জানিয়েছে, একবছর পূর্বে রিপন মিয়ার সঙ্গে কাইটাইল ইউনিয়নের বাড়রী গ্রামের আনসার উদ্দিনের মেয়ে সাবিনা আক্তারের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই মাদকাসক্ত রিপন স্ত্রীকে নির্যাতন করেন।

    তার বাবা কাঞ্চন মিয়া স্ত্রীকে নির্যাতনের প্রতিবাদ করলে পিতাকেও মারধর করে এবং অকথ্য ভাষায় গালি দেন। এরপর কাঞ্চন মিয়া সাবিনাকে তার বাবা-মায়ে কাছে রেখে আসেন।

    এরপর থেকেই রিপন তার বাবাকে মেরে ফেলার জন্য ঘরের সামনে কবর খুড়ে রেখেছে। কাঞ্চন মিয়া ভয়ে অন্যত্র পালিয়ে জীবন-যাপন করছেন।

    কাঞ্চন মিয়া বলেন, সন্তানকে লালন-পালন করে বিয়ে করানোর পর ভেবেছিলাম সুখে-শান্তিতে বাকি জীবনটা কাটিয়ে দেব। কিন্তু তা আর হলো না। সন্তানের মেরে ফেলার হুমকির ভয়ে আমি অন্যত্র পালিয়ে অনেক কষ্ট নিয়ে দিনযাপন করছি।

    মদন থানার ওসি (তদন্ত) আব্দুল গনি জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়ালীউল হাসান বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি এবং মদন থানায় পাঠিয়েছি, পুলিশ তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755