শনিবার, অক্টোবর ৯, ২০২১

বাবার মৃত্যুর খবর শুনে মারা গেলেন মেয়েও

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ০৯ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

বাবার মৃত্যুর খবর শুনে মারা গেলেন মেয়েও

নীলফামারীর ডোমারে মোবাইল ফোনে বাবার মৃত্যুর খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে মেয়েরও মৃত্যু হয়েছে। শনিবার ভোর পাঁচ টার দিকে এ ঘটনা ঘটে। এক সঙ্গে বাবা ও মেয়ের মৃত্যুতে গোটা উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

মারা যাওয়া বাবা-মেয়ে হলেন উপজেলার হরিণচড়া ইউনিয়নের জোড়পাখুড়ী গ্রামের মজিবুল হক (৭৫) এবং তার মেয়ে এবং নীলফামারী সদর উপজেলার লক্ষীচাপ ইউনিয়নের আজগার আলীর স্ত্রী রাবেয়া খাতুন (৪০)।


মজিবুল হকের ছেলে হারুন-অর রশীদ জানান, দীর্ঘদিন ধরে তার বাবা বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। শনিবার ভোরে তার মৃত্যু হয়। কিছুক্ষর পর মোবইল ফোনে বাবার মৃত্যুর খবর তার বড় বোন রাবেয়া খাতুনকে জানায় হারুন। এর কিছুক্ষণের মধ্যে রাবেয়া খাতুনের বুকে ব্যথা শুরু হয়। পরিবারের সদস্যরা কোন কিছু বুঝে ওঠার আগেই  রাবেয়া মারা যান।

হারুন অর রশিদ  আরও জানান, বোনের শ্বশুরবাড়ির সদস্যদের সম্মতিতে দুই জনের লাশ একসাথে দাফন করার সিদ্ধান্ত হয়। পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়েছে।


উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ জানান, ঘটনাটি খুব মর্মান্তিক। এক সাথে বাবা ও মেয়ের মৃত্যুর খবরটি শুনে হাজার হাজার মানুষ তাদের দেখতে আসে।

Posted ৫:২০ পিএম | শনিবার, ০৯ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement