• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বাবা ইউপি চেয়ারম্যান ছেলে উপজেলা চেয়ারম্যান

    | ১২ মার্চ ২০১৯ | ১:০৮ অপরাহ্ণ

    বাবা ইউপি চেয়ারম্যান ছেলে উপজেলা চেয়ারম্যান

    হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিয়ার রহমানের ছেলে মশিউর রহমান মামুন উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে বিপুল ভোটে ঘোড়া প্রতীকে নির্বাচিত হয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান মামুন।


    মশিউর রহমান মামুন রোববার রাতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন বাচ্চুকে পরাজিত করে ২৮ হাজার ৯১১ ভোট পেয়ে নির্বাচিত হন। বাবা-ছেলের জনপ্রতিনিধি হওয়া নিয়ে এলাকাজুড়ে আলোচনার সৃষ্টি হয়েছে। অনেকেই বলছেন বাবা ও ছেলের হাতেই হাতীবান্ধা পরিচালিত হবে।


    ছাত্রনেতা মশিউর রহমান মামুন ২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা কলেজের ছাত্রকল্যাণ পরিষদের লালমনিরহাট জেলা সভাপতি। ২০১৯ সালে তিনি ঢাকা কলেজ থেকে এমবিএ পাস করেন। হাতীবান্ধা এসএস উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হন। চার ভাই-এক বোনের মধ্যে তিনি সবার বড়।

    নবনির্বাচিত হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন বলেন, বাবার হাত ধরে আমার রাজনীতিতে প্রবেশ। আশা করি আমার নির্বাচনি ইশতেহার সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করবে। টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান আতি বলেন, আজ আমার গর্বের বিষয় আমার ছেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান। তাই সবাইকে নিয়ে আগামী দিনে হাতীবান্ধার উন্নয়ন করতে চাই।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673