• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বারিশ হকের মিডিয়াতে পথচলা

    নিজস্ব প্রতিবেদক | ০৯ আগস্ট ২০১৭ | ১২:৩৩ অপরাহ্ণ

    বারিশ হকের মিডিয়াতে পথচলা

    বারিশ হক জনপ্রিয় র‌্যাম্প মডেল,নৃত্য শিল্পী। ক্যামেরার সামনে দাড়ান ২০০৮ সালে। নৃত্য শুরু ২০১০। মডেলিং জগতে প্রবেশ ২০১৩ সাল। আই,ইউ,বি থেকে মিডিয়া অ্যান্ড কমিউনিকেশনে করেছেন বারিশ হক। বর্তমানে øাতোকত্তর করছেন মালয়েশিয়ায়। চলতি বছর র‌্যাম্প মডেল হিসেবে মাতিয়েছেন মালয়েশিয়া। তিনি পেশাদার নৃত্যশিল্পী এবং র‌্যাম্প মডেল। বাফার নৃত্যশিল্পী অভিনয়েও বেশ পারদর্শী। বিটিভির ডিবেট কম্পিটিশনের শ্রেষ্ঠ বক্তা হিসেবে ক্যামেরার সামনে আসা আর থেমে থাকেননি।
    বাফায় নাচ শেখার পর পরই তিনি বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন পুরস্কার অর্জন করেন। বাংলাদেশের সব চ্যানেলেই তার কাজ করা হয়েছে। ফ্যাশন হাউজ ‘দেশী দশ’ এর নিয়মিত মডেল তিনি। ‘বাংলাদেশ আইডল’ ফাইনাল রাউন্ড মনে আছে নিশ্চয়? বিজয়ী মং এর সাথে তিনি সহকারি নৃত্য শিল্পী হিসেবে ছিলেন। মডেলিং, নাচ এবং কোরিওগ্রাফির বেশ পরিচিত মুখ । এই উঠতি তারকা হঠাৎ করেই পড়াশোনার জন্য অবস্থান নিয়েছেন মালয়েশিয়ার বুকে।
    ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (আইইউবি) থেকে মিডিয়া এবং কমিউনিকেশন নিয়ে গ্র্যাজুয়েশন করার পর বারিশ মিডিয়া নিয়েই মাস্টার্স করছেন বারিশ হক। বলেন. আমি মালশিয়াতে মাস্টার্স করার কারণে চাইলেও বিরতিহীনভাবে কাজ করতে পারি না। সম্প্রতি একটি শো তে বেষ্ট মডেল হিসেবে অ্যাওয়ার্ড নিতে যাওয়া হয়নি দেশের বাহিরে থাকার কারণে। বিভিন্ন ইভেন্ট’র স্পেশাল গেষ্ট করা হলে সেখানেও থাকতে হয়েছে অনুপস্থিত। পড়াশোনার জন্য অনেক কিছু ত্যাগ স্বীকার করে যাচ্ছি কি আর করার! তবে সময় করে যেতে পারিনি ভাবলে এখনও দুঃখ হয়। এই নৃত্যশিল্পী আরও বলেন, বাংলা ভিশনের ধারাবাহিক ও অনেক মিউজিক ভিডিও বাদ দিতে হয়েছে। কারণ হিসেবে তিনি জানান, আমি আমার পড়াশোনার কোন ক্ষতি করতে চাইনা। দেখুন আমাদের মিডিয়ায় শক্ত অবস্থানে থাকা আর্টিস্টরা অনেকেই ঝরে পড়ছে। আমি সেটা ভাঙ্গতে চাই। আমি আই,ইউ,বি থেকে মিডিয়া অ্যান্ড কমিউনিকেশনের উপর গ্রাজুয়েশন শেষ করেছি। এখন মিডিয়া নিয়ে মাস্টার্স করছি। তবে আমি কাজের ব্যাপারে খুব সতর্ক হয়ে গেছি। অনেক কাজের প্রস্তাব আসছে আমার কাছে তবে আমি তা থেকে স্পেশাল কাজগুলো করছি।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755