• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বালককে মদ খাইয়ে খুন করলো কিশোর

    অগ্রবাণী ডেস্ক | ১৩ জুন ২০১৭ | ৭:৩৯ অপরাহ্ণ

    বালককে মদ খাইয়ে খুন করলো কিশোর

    ভয়াবহ ঘটনা ঘটেছে ভারতের দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানা এলাকার সেকেন্দারাবাদে। মৃত বালকের নাম রেজাউল জোদ্দার (৯)। এই খুনের ঘটনায় গ্রেপ্তার হওয়া দু’জনের মধ্যে রয়েছে ১৫ বছরের কিশোর আসমত ও তার বাবা নরুল আমিন গাজি। অভিযোগ- পারিবারিক বিবাদের জেরে ন’বছরের বালককে আকণ্ঠ মদ খাইয়ে খুন করেছে ওই কিশোর।


    রীতিমতো প্ল্যান করে পেশাদার খুনির মতো আকণ্ঠ মদ খাইয়ে খুন করা হয় ন’বছরের ছেলেটিকে। ক্লাস ওয়ানে পড়তে পড়তেই পড়া ছেড়ে দিয়ে জরির কাজ শুরু করে রেজাউল জোদ্দার। শনিবার বিকেল থেকেই তার কোনও খোঁজ মিলছিল না৷ দিনভর অপেক্ষা ও খোঁজ চালিয়ে ছেলের খবর না পেয়ে পরদিন রবিবার মন্দিরবাজার থানায় নিখোঁজ ডায়েরি করেন ওই শিশুর বাবা৷ তবে স্থানীয় বাসিন্দারা জানান কিশোর আসমত গাজিকে রেজাউলের সঙ্গে ঘুরতে দেখা গিয়েছিল৷ এরপরই বিষয়টি অন্যদিকে মোড় নেয়৷ ওই কিশোরকে জেরা করে প্রতিবেশীরা জানতে পারেন খুন করার আগে রেজাউলকে আকণ্ঠ মদ খাইয়েছিল আসমত গাজি৷ তারপর তাকে গলাটিপে শ্বাসরোধ করে খুন করে আসমত গাজি৷ খুনের পর তার দেহটি রাস্তার ধারের ঝোপের মধ্যে ফেলে রেখে চলে আসে ওই কিশোর৷ এমন প্রতিহিংসা দেখে প্রতিবেশীরা বিস্মিত হন৷ সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেয় তারা৷ পুলিশ এসে ফের একদফা জেরা করে ওই কিশোরকে৷ ওই কিশোর অসংলগ্ন কথা বলায় সন্দেহ দৃঢ় হয় পুলিশের৷ আসমত গাজিকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যায় পুলিশ৷ পুলিশ দেখতে পায় রাস্তার ধারে ঝোপে পড়ে রয়েছে ওই ন’বছরের বালকের দেহটি।

    ajkerograbani.com

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757