শনিবার, জুলাই ৩, ২০২১

বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা,অভিযুক্তদের বাড়িতে এলাকাবাসীর আগুন

  |   শনিবার, ০৩ জুলাই ২০২১ | প্রিন্ট  

বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা,অভিযুক্তদের বাড়িতে এলাকাবাসীর আগুন

পাবনায় এক বালু ব্যবসায়ীকে দিনের বেলায় বাড়ির পাশে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।এ ঘটনায় অভিযুক্তদের বাড়িতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত এলাকাবাসী। শনিবার দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার দক্ষিণ রামচন্দ্রর এলাকায় এ ঘটনা ঘটে। হত্যার শিকার বালু ব্যবসায়ীর নাম সুমন প্রামানিক, তিনি ওই এলাকারই মৃত বাকিবিল্লাহ প্রামানিকের ছেলে। কি কারনে তাকে হত্যা করা হয়েছে, সেটা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
সুমন প্রামানিকের স্ত্রী প্রত্যক্ষদর্শী রিমা খাতুন জানান, আমার স্বামী অনন্ত বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে তার ওপর হামলা করার কথা শুনে ঘটনাস্থলে যাই, দেখি- আমাদের প্রতিবেশি টিটু, মিঠু, সঞ্জু, মান্না ধারালো অস্ত্রদিয়ে আমার স্বামীকে মারছে। আমি বাধা দিতে গেলে তারা আমাকেও মারতে আসে। তাদের সাথে তাদের পরিবারের অন্যান্য সদস্যরাও ছিলো। স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এদিকে উত্তেজিত এলাকাবাসীর দেয়া আগুনে তিন বাড়ি পুড়ে গেছে।পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, হত্যাকান্ডের বিষয়ে আমরা তদন্ত করছি। পূর্ব শক্রুতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা হয়ে থাকতে পারে। হত্যাকারীদরে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।


Posted ১০:৪১ পিএম | শনিবার, ০৩ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement