শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বাসায় ফিরেছেন করোনা আক্রান্ত টম হ্যাঙ্কস ও তার স্ত্রী

ডেস্ক   |   মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০ | প্রিন্ট  

বাসায় ফিরেছেন করোনা আক্রান্ত টম হ্যাঙ্কস ও তার স্ত্রী

অস্কারজয়ী হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস ও তার স্ত্রী অভিনেত্রী রিটা উইলসন করোনায় আক্রান্ত হয়েছেন।তবে হ্যাঙ্কস ভক্তদের জন্য সুখবর হলো সুস্থ রয়েছেন টম হ্যাঙ্কস ও তার স্ত্রী রিটা উইলসন। অস্ট্রেলিয়ার কুইনসল্যান্ড হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন তারা। আপাতত অস্ট্রেলিয়াতে একটি ভাড়া বাড়িতে সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন এই দম্পতি। টম হ্যাঙ্কসের মুখপাত্রের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে সিএনএন।
গত বৃহস্পতিবার ইনস্টাগ্রামে এক বিবৃতিতে টম হ্যাঙ্কস লিখেন, ‘রিটা ও আমি এখন অস্ট্রেলিয়ায়। আমরা কিছুটা ক্লান্তবোধ করছিলাম। পাশাপাশি আমাদের ঠান্ডাজনিত সমস্যা ও শরীরে ব্যথা ছিল। রিটার কাঁপুনি হচ্ছিল। সামান্য জ্বরও ছিল। বৈশ্বিক অবস্থা বিবেচনা করে ও সব ঠিক আছে কিনা জানার জন্য আমরা করোনা পরীক্ষা করি এবং আমাদের ফলাফল পজেটিভ এসেছে। এখন ভালো। ভবিষ্যতে কী করব? মেডিক্যাল অফিসার কিছু নির্দেশনা দিয়েছেন সেগুলো অনুসরণ করতে হবে। পরীক্ষা-নিরীক্ষা, পর্যবেক্ষণ করে এবং জনসাধারণের স্বাস্থ্য নিরাপত্তার স্বার্থে যতদিন প্রয়োজন আমাদের আলাদা রাখা হবে। আমরা সবাইকে নিয়মিত আপডেট জানাব।’
প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রোসের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, গায়ক এলভিস প্রিসলিকে নিয়ে নির্মিত একটি সিনেমার কাজে অস্ট্রেলিয়া অবস্থান করছেন হ্যাঙ্কস দম্পতি। এই সিনেমায় প্রিসলির ম্যানেজার কর্নেল টম পার্কারের ভূমিকায় অভিনয় করছেন হ্যাঙ্কস। অন্যদিকে প্রিসলির চরিত্রে দেখা যাবে অভিনেতা অস্টিন বাটলারকে।

Facebook Comments Box


Posted ৮:০৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১