• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বাসের চেয়েও কম ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটের বিমান ভাড়া

    | ০১ জুন ২০২০ | ৩:৩৯ অপরাহ্ণ

    বাসের চেয়েও কম ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটের বিমান ভাড়া

    মাত্র ১৯৯৯ টাকায় ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে একমুখী যাত্রার সুযোগ দিচ্ছে। ফলে এসি বাসের চেয়েও কম ভাড়ায় যাত্রীরা প্লেনে ভ্রমণ করতে পারবেন। কোভিড-১৯ মহামারিকালীন দুর্যোগ বিবেচনা করে ইউএস-বাংলা এয়ারলাইন্স এ ভাড়া নির্ধারণ করেছে।


    ইউএস-বাংলা এয়ারলাইন্সের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, যে কোনো পরিবহনের তুলনায় সময় বিবেচনায় এয়ারলাইন্স সেক্টরে বিশেষ করে ইউএস-বাংলায় সবচেয়ে কম ভাড়ায় ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে ১ জুন থেকে সব ধরনের স্বাস্থ্যবিধি পালন করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে।


    এতে বলা হয়, স্বল্পপরিসরে অভ্যন্তরীণ রুটে আকাশপথে রাষ্ট্রীয় নিষেধাজ্ঞা তুলে নেওয়ার পর ইউএস-বাংলা এয়ারলাইন্স সোমবার সকাল ৭টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সকাল ৭টা ৫৫ মিনিটে চট্টগ্রামের হযরত শাহআমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বর্তমানে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে প্রতিদিন ৬টি ফ্লাইট পরিচালিত হবে।

    ঢাকা থেকে চট্টগ্রামে সকাল ৭টা, ১১টা ৩০ মিনিট, দুপুর ৩টা ১৫ মিনিট, সন্ধ্যা ৬টা ১৫ মিনিট, ৭টা এবং রাত ৮টায় ফ্লাইটগুলো পরিচালিত হবে। আবার চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে সকাল ৮টা ২৫ মিনিট, দুপুর ১২টা ৫৫মিনিট, বিকাল ৪টা ৪০ মিনিট, সন্ধ্যা ৭টা ৪০ মিনিট, রাত ৮টা ২৫ মিনিট ও ৯টা ৫৫ মিনিটে। ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ ও ড্যাশ ৮-কিউ৪০০ মডেলের এয়ারক্রাফট দিয়ে পরিচালিত হবে। বর্তমানে ইউএস-বাংলার বহরে মোট ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০-সহ মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে।

    সরকারি নির্দেশনায় বর্তমানে চট্টগ্রাম ছাড়াও ঢাকা থেকে সৈয়দপুরে তিনটি এবং সিলেটে একটি ফ্লাইট পরিচালনা করছে। খুব শীঘ্রই ঢাকা থেকে যশোর, কক্সবাজার, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনার প্রত্যাশা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609