• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    বাস-প্রাইভেটকার সংঘর্ষে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ নিহত ৪

    ডেস্ক | ১৭ আগস্ট ২০১৯ | ১০:৪২ পূর্বাহ্ণ

    বাস-প্রাইভেটকার সংঘর্ষে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ নিহত ৪

    ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরে সিলেটগামী শ্যামলী পরিবহন ও ঢাকামুখী প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে তিন বিশ্ববিদ্যালয়ছাত্রসহ চারজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন একজন। অন্য আরও ৪জন এই ঘটনায় আহত হয়েছেন।

    শুক্রবার দিনগত রাত ১টা ৪৫ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি গণমাধ্যমকে জানান হাইওয়ে থানা পুলিশের সার্জেন্ট জাকরুল।


    নিহতরা হলেন, প্রাইভেটকারের যাত্রী ঢাকার মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের এমবিএ শিক্ষার্থী সাদিয়া আক্তার (২৬), জান্নাত (২৫), আকিব (২৭) ও সাদিয়ার স্বামী (৩৫)।

    পুলিশের সার্জেন্ট জাকরুল জানান, মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীরা পিকনিক শেষে প্রাইভেটকারে সিলেট থেকে ঢাকায় ফিরছিলেন। প্রাইভেটকারটি শিবপুরের কারার চর এলাকায় পৌঁছালে ঢাকা থেকে সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি খাদে পড়ে যায় এবং প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের তিন যাত্রী নিহত হন। আহতাবস্থায় বাস ও প্রাইভেটকারের আরও পাঁচ যাত্রীকে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যান আরও একজন। আহত বাকি চার জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

    গুরুতর আহত দু’জনকে পার্শ্ববর্তী হাসপাতালে নিলে সেখানে আরও একজনের মৃত্যু হয়। নিহত-আহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী বলে জানান তিনি।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী