• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বাহুবলি-২ ইতিহাস গড়ছে ভারতে

    অনলাইন ডেস্ক | ০৪ মে ২০১৭ | ৯:১৫ অপরাহ্ণ

    বাহুবলি-২ ইতিহাস গড়ছে ভারতে

    বলিউড সিনেমার ইতিহাস নতুনভাবে লিখতে শুরু করেছে ‘বাহুবলি ২ : দ্য কনক্লুশন’। রেকর্ড বইয়ের সব রেকর্ড এরই মধ্যে দুমড়েমুচড়ে দিয়েছে চলচ্চিত্রটি। মুক্তির পাঁচ দিনের মাথায় দেশে ও বাইরে সবচেয়ে বেশি টাকা আয় করেছে এস এস রাজমৌলি পরিচালিত ছবিটি।


    বক্স-অফিস ইন্ডিয়ার বরাত দিয়ে দ্য টাইমস অব ইন্ডিয়া জানায়, শুধু ভারতে চলচ্চিত্রটির আয় ছাড়িয়েছে প্রায় ৪৪১ কোটি রুপি। অন্যদিকে, ভারত ও ভারতের বাইরে মিলিয়ে চলচ্চিত্রটির আয় ছাড়িয়েছে প্রায় ৫৬৫ কোটি রুপি। প্রতিবেদন থেকে আরো জানা যায়, কয়েক মাস পরই জাপানি ও চীনা ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ‘বাহুবলি-২’। তাই ধারণা করা যাচ্ছে, চলচ্চিত্রটির আয় এখানেই থেমে থাকবে না।

    ajkerograbani.com

    উচ্চমানের ভিজ্যুয়াল এফেক্টের সঙ্গে টানটান উত্তেজনাপূর্ণ গল্পের কারণে বাহুবলির এই দ্বিতীয় পর্ব মুক্তির আগেই ভক্তদের মধ্যে আগ্রহের সৃষ্টি করেছিল। মূলত ভক্তরা একটি প্রশ্নের উত্তর খুঁজতেই গিয়েছিলেন প্রেক্ষাগৃহে, তা হলো কাটাপ্পা বাহুবলিকে কেন মেরেছিল?

    ছবির এ সাফল্য শুধু আয়ের মধ্যেই সীমাবদ্ধ নেই। দক্ষিণের তারকাদের মধ্যে প্রভাস হতে যাচ্ছেন প্রথম ব্যক্তি, যাঁর মোমের মূর্তি তৈরি করতে যাচ্ছে ব্যাংককের মাদাম তুসো কর্তৃপক্ষ। লোনাভালা ওয়াক্স মিউজিয়ামে অতিসত্বর নিজের মোমের মূর্তি দেখতে পাবেন প্রভাস। মে মাসের ১ তারিখ জাদুঘর কর্তৃপক্ষ তাদের ‘সাইরাত’ শিরোনামে একটি মোমের মূর্তি উন্মোচন করে। সেখানেই তারা ঘোষণা দেয়, এস এস রাজমৌলির সেরা এই কাজের সম্মানস্বরূপ তাঁর ছবির দুজন চরিত্র স্থান পাবে তাদের জাদুঘরে। সে ক্ষেত্রে ছয় মাসের মধ্যে বাহুবলির সঙ্গে কাটাপ্পার মোমের মূর্তিও দেখতে পাবেন ভক্তরা। বাহুবলির গোটা দলটি অপেক্ষায় রয়েছে তাদের প্রিয় দুই চরিত্রের মোমের মূর্তির সঙ্গে দাঁড়িয়ে ছবি তোলার জন্য।

    অন্যদিকে, ভারতের ইউনিয়ন ইনফরমেশন অ্যান্ড ব্রডকাস্টিং মন্ত্রী এম ভেনাকাইয়া নাইডু বলেছেন, বাহুবলি ‘মেক ইন ইন্ডিয়া’ প্রচারের একটি উজ্জ্বল দৃষ্টান্ত হতে পারে।

    তিনি বলেন, ‘মেক ইন ইন্ডিয়া প্রচারের জন্য এটি একটি উজ্জ্বল দৃষ্টান্ত। আমাদের ঘরে তৈরি মেধা এবং আমাদের লোকজনের পরিশ্রমে উৎপাদিত। উচ্চমানের দক্ষতা প্রমাণ ও অসাধারণ অর্জনের জন্য আমি পরিচালককে অভিনন্দন দিতে চাই। তিনি এর মাধ্যমে আমাদের সবাইকে গর্বিত করেছেন।’

    বাহুবলি ছবির প্রথম খণ্ড ‘বাহুবলি : দ্য বিগিনিং’ মুক্তি পায় ২০১৫ সালে। ছবিটিতে দেখানো হয়, শিবা নামের এক যুবকের কাহিনী। বড় হওয়ার পর যুবক জানতে পারে, সে মাহিশমাতের রাজা অমরেন্দ্র বাহুবলির ছেলে মহেন্দ্র বাহুবলি। ছবিটির প্রথম পর্বে আনুশকা শেঠিকে অমরেন্দ্র বাহুবলির স্ত্রী দেবসেনার ভূমিকায় দেখা যায়। বাহুবলির মৃত্যুর পর তাকে বন্দি করে রাখা হয়। তামান্না ভাটিয়া রয়েছেন মহেন্দ্র বাহুবলির প্রেমিকা অবন্তিকার চরিত্রে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757