সোমবার, জুন ১, ২০২০

‘বাহুবলী’ ভিলেনের বিয়ে

  |   সোমবার, ০১ জুন ২০২০ | প্রিন্ট  

‘বাহুবলী’ ভিলেনের বিয়ে

লকডাউনের অস্থির অবস্থার মধ্যেই গতমাসে প্রেমিকা মিহিকা বাজাজের সঙ্গে বাগদান সেরে ফেলেন ইতিহাস গড়া সিনেমা ‘বাহুবলী’র বল্লালদেব ওরফে অভিনেতা রানা দাগ্গুবাতি। দক্ষিণ ভারতে যেটাকে বলে ‘রোকা’ অনুষ্ঠান। হায়দ্রাবাদের রামনাইডু ফিল্ম স্টুডিওতে আয়োজিত সে অনুষ্ঠানের আসর বেশ জমে উঠেছিল। সেখানে উপস্থিত হয়েছিলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির বহু তারকা।
দীর্ঘ দিনের প্রেমিকা মিহিকার সঙ্গে রোকা অনুষ্ঠান সম্পন্ন করেই ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন রানা। তাজ্জব হয়ে গিয়েছিলেন অভিনেতার ভক্তরা। রানার বাবা সুরেশ বাবু অবশ্য বলেছিলেন, এটা বাগদান নয়, রীতি অনুযায়ী পাকা কথা বলতে এক হয়েছিলেন তারা। কিন্তু সে সময় কী পাকা কথা হয়েছিল, তা প্রকাশ হলো এতদিন বাদে।
বলিউড সূত্রে খবর, আগামী ৮ আাগস্ট চারহাত এক করে ধুমধামে বিয়ে করতে চলেছেন অভিনেতা রানা দাগ্গুবাতি ও তার প্রেমিকা মিহিকা বাজাজ। সম্প্রতি একটি সংবাদসংস্থাকে দেয়া সাক্ষাৎকারে একথা জানিয়েছেন অভিনেতার বাবা সুরেশ বাবু। রোকা অনুষ্ঠানের মতো বিয়ের আসরও হায়দ্রাবাদে বসবে বলে তিনি জানান।
অভিনেতা রানার বাগদত্তা মিহিকা বাজাজ পেশায় একজন ইন্টিরিয়র ডিজাইনার। ‘বাহুবলী’ ভিলেনের সঙ্গে তার পরিচয় বহু দিনের। পারিবারিক পরিচয় তো রয়েছেই। এছাড়া দুজনে খুব ভালো বন্ধু। এবার তাদের চার হাত এক হওয়ার অপেক্ষায় দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি।


Posted ৯:৩৩ অপরাহ্ণ | সোমবার, ০১ জুন ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]