• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বাড়লো সোনার দাম

    অনলাইন ডেস্ক | ১২ সেপ্টেম্বর ২০১৭ | ৪:৫৩ অপরাহ্ণ

    বাড়লো সোনার দাম

    বিশ্ববাজারে সোনার দাম বাড়ায় দেশের বাজারে প্রতি ভরিতে সর্বোচ্চ এক হাজার ৫১৬ টাকা বেড়েছে সোনার দাম। সোমবার থেকে এ দাম কার্যকর হয়েছে। রোববার বিকেলে বিষয়টি জানিয়েছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি।


    নতুন দাম অনুসারে, সোমবার থেকে দেশে প্রতি ভরি (১১ দশমিক ৬৬৪ গ্রাম) ২২ ক্যারেট সোনা ৫০ হাজার ১৫৫ টাকা, ২১ ক্যারেট ৪৭ হাজার ৮২২ টাকা এবং ১৮ ক্যারেট সোনা বিক্রি হবে ৪১ হাজার ৯৯০ টাকায়। আর সনাতন পদ্ধতির সোনার ভরি দাঁড়াবে ২৬ হাজার ৮২৭ টাকা।

    ajkerograbani.com

    রোববার প্রতি ভরি ২২ ক্যারেট সোনা ৪৮ হাজার ৬৩৯ টাকা, ২১ ক্যারেট ৪৬ হাজার ৪৮১ টাকা, ১৮ ক্যারেট ৪০ হাজার ৮২৪ টাকা এবং সনাতন পদ্ধতির সোনার ভরি ২৬ হাজার ২৪৪ টাকায় বিক্রি করা হয়।

    সোমবার থেকে এই সোনার দাম বেড়ে বিক্রি হচ্ছে ২২ ক্যারেটে ১ হাজার ৫১৬ টাকা, ২১ ক্যারেটে ১ হাজার ৩৪১ টাকা, ১৮ ক্যারেটে ১ হাজার ১৬৬ টাকা এবং সনাতন পদ্ধতির সোনার ভরিতে ৫৮৩ টাকা।

    বাংলাদেশ জুয়েলার্স সমিতির সভাপতি গঙ্গা চরণ মালাকার জানিয়েছেন, গত কয়েক দিনে আন্তর্জাতিক বাজারের সোনার প্রতি আউন্সে ৫০ ডলারের বেশি বেড়েছে। সেজন্য আমরা দেশের বাজারে সোনার দাম বাড়াতে বাধ্য হয়েছি।

    দাম বাড়েনি রুপার। প্রতি ভরি রুপা ১ হাজার ৫০ টাকায় বিক্রি হচ্ছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755