• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিএনপিকর্মী মনে করে কনস্টেবলকে পেটালেন ওসি

    ডেস্ক | ১২ ডিসেম্বর ২০১৯ | ১১:৩৭ অপরাহ্ণ

    বিএনপিকর্মী মনে করে কনস্টেবলকে পেটালেন ওসি

    বিএনপিকর্মী মনে করে প্রকাশ্যে রাস্তায় ডিএসবি (ডিস্ট্রিক স্পেশাল ব্রাঞ্চ) এর এক কনস্টেবলকে পিটিয়েছেন মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন। বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার চৌমুহনায় এ ঘটনাটি ঘটে। ঘটনার সময় নিজের পরিচয় দিলেও ওই ডিএসবি কনস্টেবলকে মারধর করেন ওসি।


    সূত্রে জানা যায়, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের প্রতিবাদে ও মুক্তির দাবিতে মৌলভীবাজার চৌমুহনা থেকে সকাল ১০টায় বিএনপির মিছিল হওয়ার কথা ছিলো। সকাল সাড়ে ১০টার দিকে দায়িত্ব পালন করতে চৌমুহনা এলাকায় আসেন ডিএসবির সদস্য আবুল বাশার। এ সময় মডেল থানার এসআই তাপসের নেতৃত্বে একদল পুলিশ চৌমুহনায় দায়িত্ব পালন করছিলেন। দুপুরে বিএনপির ১৫-২০ জন নেতাকর্মী রাস্তায় জড়ো হলে পুলিশের ড্রেস পরিহিত অবস্থায় মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন ডিএসবির সদস্য আবুল বাশারকে পেছন দিক থেকে এসে বিএনপির কর্মী মনে করে পেটাতে থাকেন।


    ডিএসবির সদস্য আবুল বাশার জানান, সকালে তিনি অফিসে আসার পর পুলিশ সুপারের নির্দেশে ডিআইও-১ আবু তাহেরের সাথে গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ছবি তুলতে চৌমুহনা পয়েন্টে যান। ঘটনার সময় তিনি যখন ছবি তুলছিলেন তখন পেছন দিক থেকে ড্রেস পরিহিত অবস্থায় আক্রমণ করেন ওসি। তখন বুঝানোর চেষ্টা করেন যে, তিনি ডিএসবি সদস্য। এর পরও ওসি তাকে মাথায় আঘাত করেন।

    এ সময় মডেল থানার এসআই তাপস ডিএসবি সদস্য বাশারকে উদ্দেশ্য করে বলেন, ‘পুলিশের লোক হলে কী হবে? ডিএসবির লোক কিছু করতে পারবে না। ডিএসবি অফিস একটি বাজে অফিস।’

    এসআই তাপস অভিযোগের বিষয়ে বলেন, ‘ওসি স্যারের সাথে ভুল বোঝাবুঝি হয়েছে ডিএসবি সদস্যের। আমি কিছু বলিনি।’

    মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত্যাতা নিশ্চিত করে জানান, ছত্রভঙ্গ করতে ঘটনাটি ঘটেছিল। বিষয়টি নিয়ে কথা বলা লজ্জার।

    এ বিষয়ে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ফারুক আহমদ জানান, রাজনৈতিক একটা কর্মসূচি ছিল, সেটি ছত্রভঙ্গ করতে পুলিশ ব্যবস্থা নিতে গিয়েছিল। সেখানে নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669