• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিএনপিতে যোগদান অনুষ্ঠানে ছাত্রলীগ-যুবলীগের হামলা, আহত ১০

    অনলাইন ডেস্ক: | ২২ জুলাই ২০১৭ | ১১:২৮ অপরাহ্ণ

    বিএনপিতে যোগদান অনুষ্ঠানে ছাত্রলীগ-যুবলীগের হামলা, আহত ১০

    চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় বিএনপিতে যোগ দেয়ার এক অনুষ্ঠানে ছাত্রলীগ ও যুবলীগের হামলায় বিএনপি ও ছাত্রদলের ১০ নেতাকর্মী আহত করার অভিযোগ উঠেছে।


    শনিবার বিকাল সাড়ে ৪টায় উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ১১ মাইল এলাকায় এ ঘটনা ঘটে।

    ajkerograbani.com

    তবে হামলার বিষয়টি অস্বীকার করেছে উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

    জানা গেছে, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে হাটহাজারী উপজেলা বিএনপির পুরাতন সদস্যদের নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ করতে এগার মাইলের রহমানিয়া ক্লাবে এক অনুষ্ঠানের আয়োজন করে বিএনপির মীর নাসির গ্রুপ অংশ।

    এ অনুষ্ঠানে যোগ দিতে ফতেপুর বিএনপির নেতাকর্মীরা চট্টগ্রাম-খাগড়াছড়ি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২নং গেইট এলাকা থেকে একটি মিছিল বের করে। ব্যানার সহকারে মিছিলটি ১১ মাইল ফরেস্ট গেইট এলাকায় এলে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা তাদের গতিরোধ করে।

    এ সময় ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা বিএনপি নেতাকর্মীদের ব্যানার ছিনিয়ে নিয়ে তাদেরকে ধাওয়া করে এবং ছিনিয়ে নেওয়া ব্যানারে আগুন দেয় বলে জানান চট্টগ্রাম জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুস শুক্কুর মেম্বার।

    তিনি আরও জানান, পরবর্তীতে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের ওপর ফের অতর্কিত হামলা চালায়। এতে বিএনপি ও ছাত্রদলের ১০ নেতাকর্মী আহত হয়।

    আহতরা হলেন উপজেলা বিএনপির (একাংশ) আহ্বায়ক কমিটির সদস্য সচিব সোলায়মান মঞ্জু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহীদুল্লাহ মিন্টু, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক নূর উদ্দিন, নাছির উদ্দিন, ছাত্রদল নেতা মো. মিজান, মো. আকবর, মো. আফসার, মো. তারেক, মো. ছোটন ও জসিম।

    খবর পেয়ে হাটহাজারী সার্কেলের সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন ও মডেল থানার অফিসার ইনচার্জ বেলাল উদ্দিন জাহাংগীর পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ভুদ্ধ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং ওই এলাকায় কঠোর নিরাপত্তা প্রদান করে।

    তবে হামলার বিষয়টি অস্বীকার করে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. হাসান যুগান্তরকে জানান, নেত্রীর বিরুদ্ধে অশ্লীল ও কুরুচিপূর্ণ বাক্য ব্যবহার করে শ্লোগান দিয়ে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক হয়ে তাদের (বিএনপি) অনুষ্ঠানস্থলে যাচ্ছিল।

    এ সময় আমাদের নেতাকর্মীরা তাদের এমন শ্লোগান দিতে নিষেধ করে। তবে আমাদের কোন নেতাকর্মী তাদের ওপর কোনো প্রকার হামলা করেনি।

    এদিকে বিকাল সাড়ে ৫টার দিকে বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন অনুষ্ঠানস্থল ১১ মাইলস্থ রহমানিয়া ক্লাবে পৌছেঁ এবং উপজেলা বিএনপির পুরাতন সদস্যদের সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755