• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিএনপির নেতা সফু রিমান্ডে, পটু কারাগারে

    মঈনুল হিটু | ০৩ ডিসেম্বর ২০১৮ | ১২:১৫ পূর্বাহ্ণ

    বিএনপির নেতা সফু রিমান্ডে, পটু কারাগারে

    রাজধানীর পল্টন থানায় দায়ের করা নাশকতার মামলায় বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সফুকে দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।


    রবিবার তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।


    অপরদিকে সফুর আইনজীবীরা জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ জামিনের আবেদন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
    এর আগে, শনিবার রাজধানীর রমনা থানা এলাকা থেকে মীর সরাফত আলী সফুকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

    মামলার এজহার থেকে জানা যায়, গত ৮ ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজার রায় ঘোষণা হয়। এই রায়ের প্রতিবাদে মীর সরাফত আলী সফুসহ ৫০ থেকে ৬০ জন পল্টন মডেল থানাধীন ১৪৯/এ ডিআইটি এক্সটেনসন রোড, জনতা পত্রিকা গলির মুখে যান চলাচল বন্ধ করে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। পুলিশের ওপর ইট, পাটকেল ও ককটেল নিক্ষেপ করে। এ ঘটনায় পল্টন মডেল থানায় পুলিশ বাদী হয়ে মামলা করে।
    অন্যদিকে জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পটুর জামিন না মুঞ্জর করে কারাগারে প্রেরণ করেছে আদালত।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669