সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বিএনপির ৩ শতাধিক নেতাকর্মীর পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

বিএনপির ৩ শতাধিক নেতাকর্মীর পদত্যাগ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত কাউন্সিলর পদে মনোনয়ন বঞ্চিত হয়ে দল থেকে গণপদত্যাগ করেছে বিএনপি, যুবদল এবং ছাত্রদলের তিন শতাধিক নেতাকর্মী।
সোমবার ওয়ার্ড বিএনপি, যুবদল মহানগর শাখা ও বিএনপি’র অঙ্গ সংগঠনের তিন শতাধিক নেতাকর্মী একযোগে পদত্যাগ করেন।
পদত্যাগকারী মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা বলেন, দল করতে গিয়ে ৪০টি মামলার আসামি হয়েছি। কয়েকবার কারভোগ করেছি। অথচ কাউন্সিলর পদে মনোনয়ন দেয়া হলো হাইব্রিড ও বহিষ্কৃতদের। তাই যুবদল থেকে পদত্যাগ করেছি। শুধু আমি নই, আরও তিনশ নেতাকর্মী দল থেকে পদত্যাগ করেছেন।
পদত্যাগকারীদের অভিযোগ, সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে মনোনয়ন দেয়ার ক্ষেত্রে দলের জন্য ত্যাগ ও নির্যাতিত নেতাকর্মীদের মূল্যায়ন করা হয়নি। বরং হাইব্রিড ও দল ত্যাগীদের অধিক মূল্যায়ণ করা হয়েছে। এর প্রতিবাদে সোমবার এক যোগে গণপদত্যাগ করেন মহানগর যুবদলের সহ-সভাপতি নাছির উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, সহ-সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন, সহ-কোষাধ্যক্ষ্য জিয়াউল হক মিন্টু, যুবদলের মহানগর নেতা সাব্বির হোসেন ফারুক, শেখ কামাল আলম, বাকলিয়া থানা ছাত্রদল সাধারণ সম্পাদক মোস্তাফিজ মাহমুদ, ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সফিউল বশর সাজু, চকবাজার থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাদ্দামুল হক সহ-সভাপতি মো. ফোরকান, প্রচার প্রকাশন সম্পাদক নুর মোহাম্মদ সোহেল, যুগ্ম-সম্পাদক আমজাদ হোসেন মাসুদ, বিএনপি নেতা আবুল হোসেন, মো মনসুর সওদাগর প্রমুখ।

Facebook Comments Box


Posted ৭:৫৬ অপরাহ্ণ | সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০