• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিএনপি একটি পরগাছা দল: হাছান মাহমুদ

    অনলাইন ডেস্ক | ০৯ জুলাই ২০১৭ | ১১:৩২ অপরাহ্ণ

    বিএনপি একটি পরগাছা দল: হাছান মাহমুদ

    বিএনপিকে একটি পরগাছা দল। তাদের আন্দোলনের কোনো সুনির্দিষ্ট ও যৌক্তিক বিষয় নেই বলেই রামপালের বিরুদ্ধে আন্দোলন করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।


    রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বাংলাদেশ স্বাধীনতা পরিষদ’ আয়োজিত ‘উন্নয়ন বিরোধী ও রামপাল বিদ্যুৎ কেন্দ্রের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাড়াও’ শীর্ষক সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

    ajkerograbani.com

    হাছান মাহমুদ বলেন, বাংলাদেশে বিদ্যুতের চাহিদা অনেক বেড়েছে। রামপালের মতো অত্যাধুনিক কয়লা বিদ্যুৎ কেন্দ্রকে ইউনেস্কো সঠিক বললেও তারা সঠিক বলছেন না। কারণ তাদের সঙ্গে রয়েছে গ্রামের অশিক্ষিত, অবিবেচক মোড়লদের মত বিশেষজ্ঞরা। মুর্খদের মতো ইউনেস্কোর বিরুদ্ধে এখন কথা বলছে।

    তিনি বলেন, যারা বাংলাদেশের উন্নতি চায় না তারাই এ ধরণের আন্দোলনের পৃষ্ঠপোষকতা করে। আমরা জানি এ আন্দোলনের আর্থিক সহায়তা কোথা থেকে আসে। যারা এ দেশের উন্নতি চায় না তারাই এই অর্থের যোগান দেয়। আর অর্থগুলোর উৎসও যে কালোবাজার থেকে আসে সেটা জানতে দেশবাসীর বাকী নেই। আমি সরকারকে অনুরোধ জানাবো এই অর্থের উৎসকে খতিয়ে দেখতে।

    ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, আওয়ামী লীগ নেতা অ্যাড. বলরাম পোদ্দার ও এম এ করিম, সংগঠনের সভাপতি মো. জিন্নাত আলী জিন্নাহ প্রমুখ।

    বক্তারা বলেন, রামপাল সুন্দরবনের কোনো ক্ষতি করবে না সে বিষয়টা নিশ্চিত করেই এই যুগোপযোগী সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইউনেস্কোও একই মত পোষণ করেছে। তারপরও বিএনপিসহ অন্য পরিবেশবাদী সংগঠনগুলো মানুষকে প্রতারিত করার উদ্দেশ্যে এ আন্দোলন করে যাচ্ছে। তাদেরকে প্রতিহত করা আমাদের দায়িত্ব।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757