• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিএনপি কালো পতাকা কর্মসূচিতে পুলিশের লাঠিপেটা

    নিজস্ব প্রতিবেদক | ২৪ ফেব্রুয়ারি ২০১৮ | ১১:৪০ পূর্বাহ্ণ

    বিএনপি কালো পতাকা কর্মসূচিতে পুলিশের লাঠিপেটা

    দুর্নীতি মামলায় পাঁচ বছরের কারাদণ্ড পেয়ে কারাগারে থাকা দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে কেন্দ্রঘোষিত কালো পতাকা প্রদর্শন কর্মসূচিতে যোগ দিতে গিয়ে নয়াপল্টনের কার্যালয়ে সামনে জড়ো হওয়া নেতা-কর্মীদের লাঠিপেটা করেছে পুলিশ। এতে বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনসহ দলটির বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। এছাড়া পুলিশের হাতে আটক হয়েছেন বেশ কয়েকজন।


    শনিবার সকাল ১১টার আগে কালো পতাকা প্রদর্শন কর্মসূচির কিছু আগে পুলিশ তাদের লাঠিপেটা করে।


    ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক নাদিয়া পাঠান পাপন জানান, কেন্দ্রঘোষিত কর্মসূচি পালনের জন্য সকাল ১০টার পর মহিলা দল ও ছাত্রদলের নারী কর্মীসহ নেতাকর্মীরা নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকে। ‍কিছুক্ষণ পর কেন্দ্রীয় কার্যালয়ে আসেন বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা।

    কিন্তু কিছু বুঝে ওঠার আগেই হঠাৎ করে পুলিশ নেতাকর্মীদের উপর লাঠিপেটা শুরু করে। এ সময় জলকামান থেকে ছোড়া হয় গরম পানি। এতে মির্জা ফখরুলসহ দলটির অনেক নেতাকর্মী ভিজে যান। পুলিশ নেতাকর্মীদের বেধড়ক পেটান বলে অভিযোগ করেন তিনি। এছাড়া ১০-১২ জন নারী কর্মীসহ বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

    জানতে চাইলে পল্টন মডেল থানার বেশ কয়েকজন কর্মকর্তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কেউ ফোন ধরেননি।

    ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) শিবলি নোমান জানান, ‘ভাই এখন ব্যস্ত আছি। পরে কথা বলব।’ এ কথা বলেই তিনি ফোন কেটে দেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673