• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিএনপি ঘরে বসে শব্দ বোমা ফাটায়: পানিসম্পদ উপমন্ত্রী

    | ২২ ফেব্রুয়ারি ২০২১ | ৯:৫১ অপরাহ্ণ

    বিএনপি ঘরে বসে শব্দ বোমা ফাটায়: পানিসম্পদ উপমন্ত্রী

    আন্দোলনের নামে বিএনপি ঘরে বসে শব্দ বোমা ফাটায় বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম। সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার ধানকুনিয়া হাওরের ফসল রক্ষা বাঁধ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।


    তিনি বলেছেন, আমার ৩০-৪০ বছরের রাজনৈতিক অভিজ্ঞতায় বিএনপির মতো এত ব্যর্থ রাজনৈতিক দল দেখিনি। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দেড় বছরে ঘরে ছিল। এ সময়ে ১২ মিনিটের জন্য আন্দোলন করতে পারেনি বিএনপি। আন্দোলন কাকে বলে আওয়ামী লীগ জানে। আন্দোলনের ইতিহাস আওয়ামী লীগের আছে বিএনপির নেই।

    ajkerograbani.com

    উপমন্ত্রী বলেন, ‘করোনা পরিস্থিতিতে জীবনের ঝুঁকি নিয়ে আওয়ামী লীগের এমপি-মন্ত্রীরা কর্মীর মতো মাঠে কাজ করে যাচ্ছেন। প্রতি সপ্তাহে একাধিক এলাকা মন্ত্রীরা পরিদর্শন করেন।’

    বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, নেতারা যদি অসৎ হন কর্মীরা তাদের কথা শুনে না-বিএনপির অবস্থা এমন হয়েছে। বিএনপি নির্বাচনে এসে এজেন্ট দিতে পারে না। করোনা ভ্যাকসিন নিয়েও বিএনপি রাজনীতি করেছে। কিন্তু দেশের মানুষ তাদের গ্রহণ করেনি। দেশের মানুষের কল্যাণের জন্য কি করা উচিৎ তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানেন।

    হাওরের ফসল রক্ষা বাঁধ নিয়ে উপমন্ত্রী বলেন, হাওরের সমস্যা স্থায়ীভাবে সমাধানের জন্য সরকার পরিকল্পনা গ্রহণ করেছে। সুনামগঞ্জের হাওর এলাকার উন্নয়নের জন্য মেগা প্রকল্প গ্রহণ করা হবে। আগামী ৭ মার্চের মধ্যে হাওরের ফসল রক্ষা বাঁধ নির্মাণ কাজ শেষ করতে হবে। প্রধানমন্ত্রী হাওরবাসীর মুখে হাসি দেখতে চান। সে জন্য যা করার দরকার সব কিছু করা হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755