• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিএনপি তো দাঁড়াতেই পারে না : কাদের

    অনলাইন ডেস্ক | ০৫ আগস্ট ২০১৭ | ৩:২৩ অপরাহ্ণ

    বিএনপি তো দাঁড়াতেই পারে না : কাদের

    বিএনপি নেতাদের পদে থাকার কোনো অধিকার নেই। গত সাড়ে ৮ বছরে তারা সাড়ে ৮ মিনিটও রাস্তায় থাকতে পারেনি। আন্দোলন নিয়ে রাস্তায় ঠিকমতো দাঁড়াতেও পারেনি। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


    শনিবার সকালে রাজধানীর বনানী কবরস্থানে শেখ কামালের জন্মবার্ষিকীতে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন তিনি।
    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যে দলের নেতারা কর্মীদের প্রত্যাশা পূরণ করতে পারেনি, সেই দলের নেতাদের পদত্যাগ করা উচিত। আশা করি তারা পদত্যাগ করবেন।

    ajkerograbani.com

    তিনি আরো বলেন, বিএনপি নেতাদের বক্তব্য শুধু সংবাদ সম্মেলনে সীমাবদ্ধ। দলীয় কর্মসূচি নেতাকর্মীদের কোন্দলে পণ্ড হয়। তাদের কাছে জনগণ কিছুই প্রত্যাশা করে না। তাই আগামীতেও তাদের প্রত্যাখ্যান করবে এ দেশের মানুষ।

    এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, তথ্য সম্পাদক আফজাল হোসেন, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য গোলাম রাব্বানী চিনু প্রমুখ।

    একই দিনে শেখ কামালের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মী, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা।

    ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া মাহফিলে অংশ নেন আওয়ামী লীগের নেতারা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755