• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিএনপি নিজেরাই নিজেদের প্রতিপক্ষ : ওবায়দুল

    অগ্রবাণী ডেস্ক | ২৫ মে ২০১৭ | ৪:০০ অপরাহ্ণ

    বিএনপি নিজেরাই নিজেদের প্রতিপক্ষ : ওবায়দুল

    বিএনপি নিজেরাই নিজেদের প্রতিপক্ষ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয়ে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।


    জেলা পর্যায়ের নেতাদের হাতে নতুন সদস্য সংগ্রহের ফরম হস্তান্তরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

    ajkerograbani.com

    সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, তারা (বিএনপি) কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে বিমানবন্দরে মারামারি করেছে। এক সম্পাদক আরেক সম্পাদককে মেরেছেন। একজন আরেকজনকে সরকারের দালাল বলছে।

    সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী আরো বলেন, কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে বিএনপির জেলার নেতারা মারামারি করে। আর কেন্দ্রীয় নেতাদের পালিয়ে ঢাকায় আসতে হয়। তাদের অনুমিত দেয়া হবে কীভাবে? বিএনপি নিজেরাই নিজেদের প্রতিপক্ষ করে তুলেছে।

    প্রসঙ্গত, বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে পুলিশ তল্লাশির প্রতিবাদে সোহরাওয়াদী উদ্যানে সমাবেশের অনুমতি চাওয়া হলে ডিএমপি তা নাকচ করে দেয়। এরই পরিপ্রেক্ষিতে বিএনপিকে সমাবেশের অনুমতি দেয়া হয়নি কেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসব মন্তব্য করেন।

    নতুন সদস্য সংগ্রহের বিষয়ে ওবায়দুল কাদের তার দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের সতর্ক করে বলেন, সদস্য সংগ্রহ ও পুরোনোদের নবায়ন অভিযান যেন বিতর্কিত না হয়, সেদিকে নজর রাখতে হবে। পরগাছাদের দলে প্রবেশ ঠেকাতে সতর্ক থাকতে হবে। নতুন সদস্য নেয়ার ক্ষেত্রে চূড়ান্ত যাচাই-বাছাই করার আহ্বান জানান তিনি।

    এসময় এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, নির্বাচনে ইভিএমের ব্যবহার যৌক্তিক। আমরা ডিজিটাল যুগে অ্যানালগ থাকতে চাই না। নির্বাচন কমিশনের কাছে আওয়ামী লীগ ইভিএম ব্যবহারের জোরালো যুক্তি ও দাবি তুলবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757