• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিএনপি নেতার মাতার ইন্তেকালে শামা ওবায়েদ এর শোক প্রকাশ

    নিজস্ব প্রতিবেদক | ০৫ ডিসেম্বর ২০১৭ | ১২:৫০ অপরাহ্ণ

    বিএনপি নেতার মাতার ইন্তেকালে শামা ওবায়েদ এর শোক প্রকাশ

    ফরিদপুরের নগরকান্দা উপজেলা বিএনপির সহ-সভাপতি আতিয়ার রহমান মোল্লার মাতা আজিরন নেছার (৮০) মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ।


    গতকাল সোমবার সকাল ৮ টায় নগরকান্দার গজারিয়া গ্রামস্থ নিজ বাসভবনে বার্ধ্যক্যজনিত রোগে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ৩ ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। সোমবার বাদ আছর গজারিয়া জামে মসজিদ চত্বরে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে । মরহুমার নামাজে জানাজায় নগরকান্দা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, সিনিয়র সহ-সভাপতি ও লস্করদিয়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান বাবুল তালুকদার, চরযোশরদী ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান আরিফুর রহমান পথিক, নগরকান্দা উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান তালুকদার, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, শিক্ষা বিষয়ক সম্পাদক দাউদ আলী ফকির, পল্লি উন্নয়ন ও সমবায় সম্পাদক ইকরাম হোসেন লাবলু, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ রুহুল আমিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান মুন্সীসহ বিপুল সংখ্যক মুসল্লী শরীক হয়।


    আজিরন নেছার মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন নগরকান্দা উপজেলা বিএনপির সভাপতি এ্যাড: লিয়াকত আলী খান বুলু, সাধারন সম্পাদক সাইফুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673