• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিএনপি প্রার্থীর গাড়ি থেকে অস্ত্র ও পেট্রল বোমার সরঞ্জাম উদ্ধার

    ডেস্ক | ২৬ ডিসেম্বর ২০১৮ | ৬:২০ অপরাহ্ণ

    বিএনপি প্রার্থীর গাড়ি থেকে অস্ত্র ও পেট্রল বোমার সরঞ্জাম উদ্ধার

    চট্টগ্রামে ধানের শীষের প্রার্থী ইসহাক কাদের চৌধুরীর নির্বাচনী প্রচারণা গাড়িতে পাইপগান। ছবি: যুগান্তর
    চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনের ধানের শীষের প্রার্থী ইসহাক কাদের চৌধুরীর নির্বাচনী প্রচারণা গাড়ি থেকে দেশীয় পাইপগান ও পেট্রলবোমা তৈরির সরঞ্জাম উদ্ধারের দাবি করেছে পুলিশ।
    বুধবার দুপুর ১টার দিকে ফৌজদারহাট এলাকার তুলাতলীর রেড চিকেন রেস্তোরাঁর সামনে থেকে একটি প্রাডো গাড়িতে পেট্রলবোমা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জাম, একটি দেশীয় পাইপগান ও গুলি পাওয়া যায় বলে দাবি পুলিশের।


    এ সময় মেহেদী হাসান (২৪) নামে গাড়িটির চালককে আটক করা হয়েছে। গাড়িটি বিএনপি প্রার্থী ইসহাক কাদের চৌধুরীর ভাই আমজাদ হোসেন চৌধুরীর বলে জানিয়েছে পুলিশ।


    তথ্যের সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, গোপন খবরের ভিত্তিতে ওই গাড়িতে তল্লাশি চালায় পুলিশ। এ সময় গাড়িতে পেট্রলবোমা তৈরির সরঞ্জাম ও অস্ত্র পাওয়া যায়।

    গাড়িটি বিএনপি প্রার্থীর প্রচারে ব্যবহার হতো। এতে বিএনপি প্রার্থীর পোস্টার ও বিভিন্ন সরঞ্জাম ছিল বলেও জানান ওসি।

    স্থানীয় সূত্র জানায়, বিএনপির প্রার্থীর স্টিকার লাগানো (চট্ট-মেট্রো-ঘ-১১-১১৫৩) গাড়িটি জলিল টেক্সটাইল এলাকায় একটি রেস্তোরাঁর সামনে দাঁড়িয়ে ছিল। এ সময় কিছু লোক গাড়িটির আশেপাশে ভিড় করে পুলিশকে খবর দেয়।

    পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ি থেকে একটি পাইপগান ও পেট্রলবোমা তৈরির সরঞ্জামগুলো উদ্ধার করে।

    এদিকে ঘটনার সময় ইসহাক চৌধুরী জলিলগেট এলাকায় তার বাড়িতে সংবাদ সম্মেলন করছিলেন। উপজেলা বিএনপির আহ্বায়ক তফাজ্জল হোসেন জানান, সাংবাদিকরা তাদের প্রার্থীর বাড়িতে প্রবেশের সঙ্গে সঙ্গে পুলিশ ও আওয়ামী লীগের লোকজন বাড়িটি ঘেরাও করে রাখে। এ সময় প্রার্থীর স্টিকার লাগানো গাড়িটি সাংবাদিকদের জন্য নাস্তা আনতে ও ব্যাংক থেকে টাকা তুলতে গিয়েছিল। গাড়িটি প্রার্থীর বাড়িতে আসার সময় আওয়ামী লীগের কয়েকজন লোক গাড়িটি আটকে রাখে।

    পরে পুলিশ গিয়ে পেট্রলবোমা পেয়েছে দাবি করে গাড়িটি আটক করে থানায় নিয়ে যায়।

    অন্যদিকে বিএনপি প্রার্থীর বাড়ি ঘেরাও রাখার বিষয়টি অস্বীকার করে সীতাকুণ্ড থানার ওসি দেলওয়ার হোসেন বলেন, খবর পেয়ে পেট্রলবোমা তৈরির সরঞ্জাম, অস্ত্রসহ গাড়ি ও গাড়িটির চালককে আটক করা হয়।

    উল্লেখ্য, ইসহাক কাদের চৌধুরী বিএনপির যুগ্ম মহাসচিব কারাবন্দি আসলাম চৌধুরীর বড় ভাই।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673