বুধবার ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বিএফইউজে ও ডিইউজের সাবেক সভাপতি সাংবাদিক আলতাফ মাহমুদের স্মরণসভা অনুষ্ঠিত

শেখ সোহেল রানা   |   শনিবার, ২৫ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

বিএফইউজে ও ডিইউজের সাবেক সভাপতি সাংবাদিক আলতাফ মাহমুদের স্মরণসভা অনুষ্ঠিত

২৫ জানুয়ারী বেলা ১১.০০ ঘটিকায় জাতীয় প্রেসক্লাবে বিএফইউজে ও ডিইউজের সাবেক সভাপতি সাংবাদিক আলতাফ মাহমুদের স্মরনসভা ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) মুক্তিযুদ্ধের চেতনায় অবিচল এর উদ্যোগে ডিইউজের সভাপতি আবু জাফর সূর্য্যের সভাপতিত্বে ও ডিইউজের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীর উপস্থাপনায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিএফইউজের সভাপতি মোল্লা জালাল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএফইউজের মহাসচিব আলহাজ্ব শাবান মাহমুদ।
এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী, ডিইউজের সহ-সভাপতি খন্দকার মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক আকতার হোসেন, প্রচার সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জি এম মাসুদ ঢালী, ঢাকা সাংবাদিক পরিবার বহুমূখী সমবায় সমিতির লিমিটেডের সাধারন সম্পাদক মো: আল মামুন, ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক শুকুর আলী শুভ, ডিআরইউর তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষন সম্পাদক আব্দুল হাই তুহিন সহ শত শত সাংবাদিক ও মিডিয়া কর্মীরা।
বিএফইউজের মহাসচিব আলহাজ্ব শাবান মাহমুদ সাংবাদিক আলতাফ মাহমুদের জীবনীর উপর নানা দিক নিয়ে বিষদ আলোকপাত করেছেন। তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলায় মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে সকল সাংবাদিকদের কাজ করার আহ্বান জানান।

Facebook Comments Box


Posted ৪:২৭ অপরাহ্ণ | শনিবার, ২৫ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১