সোমবার, ফেব্রুয়ারি ২২, ২০২১

‘বিগ বস ১৪’র চ্যাম্পিয়ন রুবিনা দিলাইক

  |   সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

‘বিগ বস ১৪’র চ্যাম্পিয়ন রুবিনা দিলাইক

ভারতের জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর ১৪ তম আসরে গায়ক রাহুল বৈদ্যকে পেছনে ফেলে চ্যাম্পিয়ন হলেন অভিনেত্রী রুবিনা দিলাইক।
রোববার (২১ ফেব্রুয়ারি) রাতে গ্র্যান্ড ফাইনালের ৩ ঘণ্টার জমকালো অনুষ্ঠান শেষে বিজয়ীর নাম ঘোষণা করেন অনুষ্ঠানটির সঞ্চালক বলিউড সুপারস্টার সালমান খান।

ফাইনালে খেতাব জেতার লড়াইয়ে ছিলেন পাঁচ প্রতিযোগী। তবে চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে ছিলেন মূলত রুবিনা ও রাহুল। অন্য তিন প্রতিযোগী ছিলেন- আলী গণি, রাখি সাওয়ান্ত ও নিক্কি তামবলি। তবে ১৪ লাখ রুপি নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার দৌড় থেকে আগেই সরে যান রাখি।

করোনা পরিস্থিতির কারণে এক সময় রিয়্যালিটি শো’টির ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়ে। কিন্তু ভারতে লকডাউন উঠে গেলে শুরু হয় ‘বিগ বস ১৪’। এবারের আসরটি বিগ বসের ইতিহাসে সবচেয়ে দীর্ঘ সময় ধরে চলেছে।
চূড়ান্ত পর্বে সালমান খান ও নোরা ফাতেহিসহ পাঁচ ফাইনালিস্ট দুর্দান্ত পারফরমেন্স দিয়ে দর্শকদের মাতান।
এবারের আসরে রুবিনা ও তার স্বামী অভিনবের প্রেম-খুনসুটি-ঝগড়া-সবকিছুই দেখেছেন দর্শক। আবার দুই প্রতিযোগী এজাজ খান এবং পবিত্রা পুনিয়া বিগ বসের ঘরে এসে প্রেমে পড়েন। অন্যদিকে রাহুল বৈদ্য ঘরের বাইরে থাকা প্রেমিকা দিশা পারমারকে বিয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন। জসমিন এবং আলির প্রেম নিয়ে বিস্তর জল্পনা হয়েছিল। এছাড়া একাধিকবার রাখিকে ঘিরে বিতর্ক ছিল পুরো আসর জুড়ে।


Posted ১১:১১ পূর্বাহ্ণ | সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১