• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘বিজয়ের মাসে সাম্প্রদায়িক অপশক্তি পরাজয় মেনে নিতে পারবে না‘

    ডেস্ক | ৩০ ডিসেম্বর ২০১৮ | ৫:২০ অপরাহ্ণ

    ‘বিজয়ের মাসে সাম্প্রদায়িক অপশক্তি পরাজয় মেনে নিতে পারবে না‘

    বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাঁর নিজ কেন্দ্র কোস্পানীগঞ্জ উপজেলার উদয়ন প্রি ক্যাডেট একাডেমিতে ভোট প্রদান শেষে বলেছেন, বিজয়ের মাসে সাম্প্রদায়িক অপশক্তি পরাজয় মেনে নিতে পারবে না। পরাজয় মেনে নিতে না পেরে তারা মরণ কামড় দিবে।


    ওবায়দুল কাদের বলেন, দেশে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পূর্ণ হবে জনগণের প্রত্যাশা অনুযায়ী। দুই একটা বিশ্চিন্ন ঘটনা ঘটেছে। তবে প্রতিটি কেন্দ্র উৎসব মূখর পরিবেশে নির্বাচন হচ্ছে। সাম্প্রদায়িক অপশক্তি যে কোন মুহূর্তে আঘাত করতে পারে। এটা মোকাবেলা করার জন্য আইন-শৃংখলা বাহিনী ও আমাদের দলীয় নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। আমার নির্বাচনী এলাকায় জনগণ যে রায় দেয় তা মেনে নেব, শেখ হাসিনার নেতৃত্বে মহাজোটের বিজয় বিষয়ে আমি শতভাগ আশাবাদী।


    তিনি বলেন, প্রচণ্ড শীত উপেক্ষা নারীরা এসে ভোট দিচ্ছে, এ নির্বাচনে জনগনের প্রত্যাশা পূরণ হবে। মহাজোটের গণজোয়ার দেখে সাম্প্রদায়িক অপশক্তি বেপরোয়া হয়ে উঠেছে। আজ পর্যন্ত যে কয়েকজন নিহত হয়েছেন তারা সবাই হয় আওয়ামী লীগের অথবা অঙ্গসংগঠনের নেতাকর্মী।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673