• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    বিজেপিতে যোগ দিচ্ছেন তৃনমূল বিধায়ক-অভিনেত্রী দেবশ্রী রায়

    ডেস্ক | ৩১ আগস্ট ২০১৯ | ১০:১৯ পূর্বাহ্ণ

    বিজেপিতে যোগ দিচ্ছেন তৃনমূল বিধায়ক-অভিনেত্রী দেবশ্রী রায়

    পশ্চিমবঙ্গের শাসক দল তৃনমূল কংগ্রেসের বিধায়ক তথা অভিনেত্রী দেবশ্রী রায় এবার বিজেপিতে নাম লেখাতে চলেছেন। শুক্রবার তেমনই ইঙ্গিত দিলেন পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

    তিনি বলেন, দেবশ্রী রায় বিজেপিতে যোগদানের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। সেক্ষেত্রে দেবশ্রী রায়ের যোগদানের ক্ষেত্রে কারও আপত্তি মানা হবে না। ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতৃত্বের সিদ্ধান্তই চূড়ান্ত।


    উল্লেখ্য, কিছুদিন আগে কলকাতার সাবেক মেয়র ও দাপুটে তৃনমূল নেতা শোভন চট্টোপাধ্যায় ও তার বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় যেদিন দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়ে তৃনমূল ছেড়ে বিজেপিতে নাম লেখান, সেদিনই সেখানে হাজির হয়েছিলেন দেবশ্রী রায়। কিন্ত সেদিন দেবশ্রীর বিজেপিতে যোগদান নিয়ে আপত্তি তুলেছিলেন শোভন ও বৈশাখী। ফলে সেদিন দেবশ্রী রায়ের বিজেপিতে যোগ দেওয়া হয়ে ওঠেনি।

    তবে তারপর থেকে পশ্চিমবঙ্গের রায়দিঘীর তৃনমূল বিধায়ক তথা টালিগঞ্জের এক সময়ের পর্দা কাঁপানো নায়িকা দেবশ্রী রায় বিজেপি নেতৃত্বের সঙ্গে যোগাযোগ রেখে গিয়েছেন বলে বিজেপি সুত্রে খবর। এমনকি গত বুধবার রাত ১০ টা নাগাদ কলকাতা সংলগ্ন সল্টলেকে দিলীপ ঘোষের বাড়িতেও যান দেবশ্রী রায়। যদিও তখন দিলীপ ঘোষ বাড়িতে না থাকায় ফিরে আসেন তিনি।

    এরপরেই শুক্রবার পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ সাফ জানিতে দিলেন, বিজেপিতে যোগদানের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন দেবশ্রী রায়। তিনি চূড়ান্ত সিদ্ধান্ত নিলেই বিজেপি নেতৃত্ব চিন্তা ভাবনা করে তাকে দলে নেবে। সেক্ষেত্রে কারো আপত্তি মানা হবে না।

    তিনি বলেন, কারো সঙ্গে ব্যাক্তিগত মনোমালিন্য থাকতেই পারে। তবে দলের সিদ্ধান্ত সবাইকে মানতেই হবে।

    প্রসঙ্গত, একসময় শোভন চট্টোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন দেবশ্রী রায়। কিন্ত পরবর্তীকালে দু’জনের মধ্যে দূরত্ব তৈরি হয়।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী