রবিবার, মার্চ ২১, ২০২১

বিজ্ঞাপনটি মডার্ণ হারবাল গ্রুপের নয়, সবাইকে সতর্ক থাকার অনুরোধ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২১ মার্চ ২০২১ | প্রিন্ট  

বিজ্ঞাপনটি মডার্ণ হারবাল গ্রুপের নয়, সবাইকে সতর্ক থাকার অনুরোধ

একটি কুচক্রী মহল মডার্ণ হারবাল গ্রুপের সুনাম নষ্ট করার জন্য অপপ্রচারে লিপ্ত হয়েছে। তারা মডার্ণ হারবাল গ্রুপের চেয়ারম্যানের ছবি ও লোগো ব্যবহার করে একটি বিজ্ঞাপন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে যার সঙ্গে মডার্ণ হারবাল গ্রুপ কর্তৃপক্ষ জড়িত নয়।
এ ব্যাপারে ২১ মার্চ ২০২১ তারিখে মডার্ণ হারবাল গ্রুপের পক্ষ থেকে ডিএমপির হাতিরঝিল থানায় একটি জিডি করা হয়েছে জিডি নং ৯৭৭।
সেই সঙ্গে রবিবার মডার্ণ হারবাল গ্রুপের পক্ষ থেকে একটি সতর্কীকরণ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে তাতে বলা হয়েছে, দাড়ি থাকলেই ডিসকাউন্ট শিরোনামে বিজ্ঞাপনটি মডার্ণ হারবাল গ্রুপের নয়। বিজ্ঞাপনটি মডার্ণ হারবাল গ্রুপের নিজস্ব পেজ থেকে প্রকাশিত হয়নি, তাই এই ধরণের বিজ্ঞাপনের দায়-দয়িত্ব মডার্ণ হারবাল গ্রুপ বহন করবে না। মডার্ণ হারবাল গ্রুপকে জড়িয়ে এই ধরণের বিজ্ঞাপন প্রচার করা থেকে সকলকে বিরত থাকতে প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিনীত ভাবে অনুরোধ করা হয়েছে।
উল্লেখ্য, মডার্ণ হারবাল গ্রুপ বাংলাদেশের বহুল পরিচিত নাম; যার রয়েছে দক্ষ ও পরীক্ষিত ব্যবস্থাপনা কমিটি, গ্রহণযোগ্য ও স্বীকৃত পণ্য, অপ্রতিদ্বন্দ্বী ও স্বীকৃত কর্মপরিকল্পনা। যার নেতৃত্বে রয়েছেন আন্তর্জাতিক খ্যাতিমান হারবাল গবেষক ও চিকিৎসক, বহুমুখী প্রতিভায় ভাস্বর, বর্ণিল গুণাবলির কর্মযোগী এক বিরল ব্যক্তিত্ব ডা. আলমগীর মতি। মডার্ণ হারবাল গ্রুপ বিগত ৪০ বছর ধরে বাংলাদেশের মানুষকে নিরলসভাবে চিকিৎসাসেবা দিয়ে আসছে।
 


Posted ৮:৩৫ অপরাহ্ণ | রবিবার, ২১ মার্চ ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১