শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিজয় দিবস উপলক্ষে অস্ট্রেলিয়া বিএনপির মিলন মেলা

  |   শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

বিজয় দিবস উপলক্ষে অস্ট্রেলিয়া বিএনপির মিলন মেলা

মহান বিজয় দিবস উপলক্ষে দিনব্যাপী বনভোজন ও র‍্যালি করেছে বিএনপির অস্ট্রেলিয়া শাখা এবং অঙ্গ-সহযোগী সংগঠন। সিডনির কোগরার কারস পার্কে এই বনভোজন ও র‍্যালি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সাবেক এমপি রাশেদা বেগম হীরা।
বিএনপি অস্ট্রেলিয়ার ভিন্নধর্মী নবীন-প্রবীণের এই মিলন মেলায় উপস্থিত ছিলেন স্বাধীনতা উদযাপন কমিটির আহ্বায়ক ও সিনিয়র সহ-সভাপতি কুদরত উল্লাহ লিটন, বিএনপি অস্ট্রেলিয়ার সাবেক সভাপতি মো. দেলোয়ার হোসেন, বিএনপি অস্ট্রেলিয়ার প্রতিষ্ঠাতা সদস্য এম এ ইউসুফ শামীম, বিএনপি অস্ট্রেলিয়ার সভাপতি মো. মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফ, সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসিম উদ্দিন আহম্মেদ, সহ-সভাপতি মোবারক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার কামরুল ইসলাম শামীম, যুবদলের সভাপতি ইয়াসির আরাফাত সবুজ।
আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এএনএম মাসুম, যুবদলের সাধারণ সম্পাদক খাইরুল কবির পিন্টু, বিএনপি ছাত্র বিষয়ক সম্পাদক একেএম মাহবুব তালুকদার রিপন, নিউসাউথ ওয়েলস বিএনপি সভাপতি এস এম রানা সুমন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মৌহাইয়েন খান মিশু, যুবদলের সাংগঠনিক সম্পাদক ও জিয়া শিশু কিশোর মেলার সভাপতি মোহাম্মদ জাকির হোসেন রাজু, যুবদল নিউসাউথ ওয়েলসের সভাপতি শেখ সাইফ, মন্জুরুল আলম ভুলু, খাইরুল কবির শান্ত, মোহাম্মদ কামরুজ্জামান, জিয়াউল হক ভুঁইয়া, তফাজ্জল হোসেনসহ অসংখ্য পরিবার।
অনুষ্ঠানটিতে বিশেষ আকর্ষণ ছিল চিত্রাঙ্কন প্রতিযোগিতা। শিশুরা বাংলাদেশের স্মৃতিসৌধ, মানচিত্রসহ অসংখ্য চিত্রাঙ্কন করেন। প্রতিযোগিতা শেষে শিশুদের এবং নারীদের মিউজিক্যাল চেয়ারে উত্তীর্ণ প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।
অনুষ্ঠানে সকল শহীদের জন্য বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানের শেষ পর্বে যুবদলের উদ্যোগে বিজয় র‍্যালি কারস বুশ পার্ক থেকে রকডেল হয়ে লাকেম্বা গিয়ে শেষ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Facebook Comments Box


Posted ৭:৫০ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০