মঙ্গলবার, মার্চ ৩, ২০২০

বিতর্কিত ছবি পোস্ট করে সমালোচনার মুখে ঋতুপর্ণা

  |   মঙ্গলবার, ০৩ মার্চ ২০২০ | প্রিন্ট  

বিতর্কিত ছবি পোস্ট করে সমালোচনার মুখে ঋতুপর্ণা

এক সময়ের কলকাতার বাণিজ্যিক ছবির শীর্ষ নায়িকা তিনি। ক্যারিয়ারে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় বাংলাদেশের বেশ কিছু ছবিতে দেখা গেছে তাকে। ‘সাগরিকা’ কিংবা ‘স্বামী ছিনতাই’সহ আরও অনেক ছবিতে তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন এদেশের সিনেমাপ্রেমী দর্শক। আবার ‘রাঙা বউ’ ছবিতে খোলামেলা হয়ে অভিনয়ের জন্য সমানভাবে বিতর্কিতও হয়েছেন এই নায়িকা। তিনি আর কেউ নয় টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।
এক সময়ের বাণিজ্যিক ছবির নম্বর ওয়ান নায়িকা। বর্তমানে ভিন্নধারার ছবির ব্যস্ত তারকা অভিনেত্রী। ব্যস্ত আছেন তার নতুন ছবি ‘বিদ্রোহিনী’র প্রচার নিয়ে। এই ছবিতে পুলিশের ভূমিকায় দেখা যাবে তাকে।
তবে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্যান্ট ছাড়া ছবি পোস্ট করে সমালোচিত হলেন তিনি। এমনিতে নায়িকাকে খুব একটা খোলামেলা পোশাকে দেখা যায় না। শাড়ি বা সালোয়ার কামিজেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন তিনি। কিন্তু নতুন এই ছবিটি নিয়ে জল্পনা-কল্পনা করছেন ভক্তরা।
ঋতুপর্ণা যে সাদা শার্ট পরে পোজ দিয়েছেন সেই শার্টের বুকের কয়েকটি বোতাম খোলা। তবে সেটিও অসুবিধা ছিল না, কিন্তু সঙ্গে প্যান্ট না পরায় সমালোচনা করছেন ভক্তরা। মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ভাইরাল হয়ে যায়। যদিও ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘রিফ্রেশড ইন ব্লুস’।


Posted ১১:৪২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১