• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিদ্যুতের খুঁটিতে মাইক্রোর ধাক্কা, ৩ জনের মৃত্যু

    ডেস্ক | ১৮ জানুয়ারি ২০২০ | ১১:০৭ পূর্বাহ্ণ

    বিদ্যুতের খুঁটিতে মাইক্রোর ধাক্কা, ৩ জনের মৃত্যু

    যশোরে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খুঁটির সঙ্গে ধাক্কা লেগেছে। এতে দুই বোনসহ তিনজন নিহত এবং শিশুসহ দুইজন আহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত একটার দিকে যশোর শহরের বিমান অফিস মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


    নিহতরা হলেন- তনিমা ইয়াসমিন, তানজিলা ইয়াসমিন এবং তিথী। আহতরা হলেন- হৃদয় এবং নিহত তিথীর শিশুসন্তান মনিরুল। নিহতদের মধ্যে ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা ও তানজিলা ইয়াসমিন পিয়াশা আপন বোন এবং তিথী তাদের ভাবী।


    যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. কাজল কান্তি মল্লিক এ তথ্য নিশ্চিত করেছেন।

    জানা যায়, শুক্রবার রাত একটার দিকে হতাহতরা প্রাইভেটকার যোগে শহরে আসছিলেন। পথে বিমানমোড় এলাকায় পৌঁছলে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক পিলারে আঘাত করে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে আরোহীরা গুরুতর আহত হয়।

    স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় কয়েক মিনিটের ব্যবধানে তিনজন মারা যায়। এছাড়া গুরুতর আহত হৃদয় ও শিশু মনিরুলের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673